১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২৩ সালে অনুষ্ঠিত হবে

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২৩ সালে হতে পারে। শিক্ষক নিয়োগ পরীক্ষা এনটিআরসিএ কর্তৃক একটি অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় বেকারত্ব দূরীকরণে অন্যতম মাধ্যম কেননা বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ কর্তৃক এই শিক্ষক নিবন্ধন পরীক্ষার যাবতীয় বিষয় আয়োজন করা হয় এবং শিক্ষক নিয়োগ দেয়া হয়।

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২৩ সালে। এনটিআরসিএর ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সব গুলো বিষয় প্রায় শেষের দিকে কেননা ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা যদি ২০২৩ সালে হয়ে থাকে তাহলে যারা আবেদন করবেন ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার জন্য বসে থাকলে হবেনা অবশ্যই নিজেকে পরীক্ষার জন্য সঠিক ভাবে তৈরি করতে হবে কেননা সঠিক প্রস্তুতি আপনাকে সঠিক গন্তব্যে পৌঁছাতে সাহায্য করবে।

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২৩ সালে অনুষ্ঠিত হবে। এনটিআরসিএর অফিসিয়াল ওয়েবসাইটে ১৮ তম শিক্ষক নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হবে। পরীক্ষার সময়সূচি , পরীক্ষার বিষয় , পরীক্ষার কেন্দ্র ইত্যাদি জানতে এনটিআরসিএর অফিসিয়াল ওয়েবসাইটে পরিদর্শন করুন এবং বিস্তারিত জানুন। এছাড়াও শিক্ষক নিবন্ধন পরীক্ষার যাবতীয় বিষয় জানতে আমাদের ব্লগকে ফলো করুন।

প্রথম ধাপের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসে অনুষ্ঠিত হবে তাই অযথা সময় নষ্ট না করে পড়বেন সকল বিষয়ের উপর ভালো দক্ষতা অর্জন করুন দেখবেন জীবনের প্রতিটি পরীক্ষায় উত্তীর্ণ হবেন আমাদের ও শুভ কামনা এবং আপনাদের জন্য গাইডলাইন থাকবে‌

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *