আবারো আর্জেন্টিনা বনাম ব্রাজিল | 17th Football world Cup Semi Final

আবারো মুখোমুখি হচ্ছে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা বনাম ব্রাজিল। অনেকের কাছে আশ্চর্য মনে হলেও সত্যিই ঘুরতে চলেছে আগামীকাল সন্ধ্যায় 17th Football world Cup Semi Final । কখন এবং কোথায় খেলা অনুষ্ঠিত হবে সে বিষয় সম্পর্কেই জানাবো।

এইতো গত ২২ নভেম্বর অনুষ্ঠিত হয়ে গেল ব্রাজিল বনাম আর্জেন্টিনা খেলা। প্রথম দিকে গ্যালারির অবস্থা খারাপ হলেও পরবর্তী সময়ে নির্ধারণের খেলা হয়েছে। খেলাতে আর্জেন্টিনা এক গোলে জয়লাভ করেছে এমনকি ব্রাজিল কোন গোল করতে পারেনি। এ নিয়ে দারুণ সংখ্যায় রয়েছে ব্রাজিল বাছাই পর্ব নিয়ে। মূলত সেই খেলা অনুষ্ঠিত হয়েছিল ফিফা বাছাই পর্ব ম্যাচে। তবে দেশের খেলা অনুষ্ঠিত হবে কিন্তু উত্তেজনা হবে না সেটি তো আর হয় না। ঠিক তেমনভাবেই খেলার কিছু সময় পর সৃষ্টি হয় মারামারি এমনকি হাতাহাতি পর্যন্ত চলে যায়। এই সময় আর্জেন্টিনার টিম তাদের ড্রেসিং রুমে পাওয়া যায় এবং কি নির্দিষ্ট সময় পর ফিরে আসে। ফিরে আসার পর ব্রাজিলিয়ান এক ফুটবল তারকা মেসিকে কাপুরুষ বলে তিনি প্রতিবাদ করেন সে বিষয়টিও ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

সেমি ফাইনালে আর্জেন্টিনা বনাম ব্রাজিল

তবে ওই ম্যাচে অংশগ্রহণ করেনি ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার। অনেকে বলতেছেন হয়তো নেইমার থাকলে এমন ঘটনা ঘটত না। দুই দলের বিপক্ষতা থাকলেও নেইমার এবং মেসির মধ্যে রয়েছে দুর্দান্ত গভীর সম্পর্ক। বিষয় নিয়ে আরেক আলোচনা হচ্ছে।

কিন্তু এখন কথা হচ্ছে দুইদিন আগে এ দল খেলল কিন্তু আবার তাদের কি খেলা অনুষ্ঠিত হচ্ছে। ইন্দোনেশিয়াতে চলতেছে অনূর্ধ্ব 17 ফুটবল বিশ্বকাপ। সেখানে অন্যান্য দলকে হারিয়ে সেমিফাইনালে পৌঁছে গেছে আর্জেন্টিনা এবং ব্রাজিল উভয় দল। আগামীকাল সন্ধ্যার দিকে অনুষ্ঠিত হচ্ছে এই বহুল কাঙ্খিত দুই দেশের মধ্যে সেমিফাইনাল ম্যাচটি। আর এই খেলা সম্প্রচার করা হবে বিভিন্ন ধরনের টিভি চ্যানেলে। আরো কোন কোন মাধ্যমে খেলা দেখতে পারবেন সে বিষয়টি নিয়ে তুলে ধরা হলো।

17th Football world Cup Semi Final

যারা ১৭ বিশ্বকাপ সেমিফাইনাল ম্যাচ দেখতে চান তারা প্রথমে এই লিংকে প্রবেশ করুন অথবা প্লে স্টোর থেকে সরাসরি ডাউনলোড করে নিন টফি অ্যাপ। ডাউনলোড করার পর ইন্সটল করুন এবং ওপেন করুন। সেখানে গিয়ে সার্চ করুন 17th Football world Cup. এরপর দেখবেন সেখানে লাইভ দেখার জন্য একটি অপশন রয়েছে তারপর সে অপশনে প্রকাশ করলে আপনারা সরাসরি লাইভ দেখতে পারবেন।

Also: কেন মেসি খেপে উঠলো ব্রাজিলের উপর

আশা করা যাচ্ছে এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারলে আর্জেন্টিনা বনাম ব্রাজিল কখন খেলায় অংশগ্রহণ করবেন। কারণ আজকের এই ম্যাচের পরে ফাইনাল নির্ভর করবে কে ফাইনাল খেলবে সে বিষয়টি।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *