Fazar News

১৮ তম শিক্ষক নিবন্ধনের জন্য সেরা বইয়ের তালিকা (Best NTRCA Exam Books)

18 তম শিক্ষক নিবন্ধনের জন্য সেরা বইয়ের তালিকা

আজকে চাকরি প্রার্থীদের জন্য রয়েছে শিক্ষক নিবন্ধনের জন্য সেরা বই এর তালিকা সম্পর্কে। গত সাত নম্বর পর প্রকাশিত হয়েছে 18 তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। এর মাধ্যমে সারা বাংলাদেশ থেকে অনেক সংখ্যক প্রার্থীদেরকে সরাসরি নিয়োগ দেওয়া হবে।

বাংলাদেশের অনেক শিক্ষার্থীর অথবা চাকরি-প্রার্থীদের স্বপ্ন রয়েছে শুধুমাত্র শিক্ষক হওয়ার। আগে মাত্র নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন হলেই চাকরিতে আবেদন করতে পারতো এমনকি উত্তীর্ণ হলে চাকরি হতো। কিন্তু বর্তমান সময়ে নিবন্ধন পরীক্ষার মাধ্যমে উত্তীর্ণ ব্যক্তিরাই সরাসরি চাকরিতে জয়েন করার সুযোগ পায়। প্রত্যেক বছরের মতো এবারও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে এখানে। নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে স্কুল পর্যায় ১,‌ স্কুল পর্যায় ২ কলেজ পর্যায়ে সরাসরি নেয়া হচ্ছে। যারা সার্কুলার টি দেখতে ইচ্ছুক তারা নিচের দেওয়া লিংকে প্রবেশ করে সার্কুলার কি অবশ্যই দেখে নেবেন।

শিক্ষক নিবন্ধনের জন্য সেরা বইয়ের তালিকা:

অনেকে আবেদন করে ফেলেছেন ইতিমধ্যে। আজকের এই আর্টিকেলে আপনাদেরকে জানাবো কোন কোন বই পড়লে আপনারা ভালোভাবে প্রস্তুতি নিতে পারবেন। কারণ এখানে তিনটি ধাপ অতিক্রম করে ফাইনাল ভাবে নিয়োগ প্রাপ্ত হতে হয়। লিখিত, ‌ভাইবা এবং অন্যান্য বিষয়গুলো। অনেকের চাকরি প্রস্তুতির জন্য অনেক বই পড়ে থাকে কিন্তু প্রকৃতপক্ষে কোন বই পড়লে শিক্ষক নিবন্ধনের জন্য বেশ সহায়ক হবে , সেই পূর্ন আলোচনা করব।

শিক্ষক নিবন্ধনের সেরা সহায়ক বই

এছাড়াও যদি আপনারা শিক্ষক নিবন্ধনের জন্য আরো ভালোভাবে প্রস্তুতি নিতে চান সেক্ষেত্রে ভালো কোন ধরনের কোচিং এ ভর্তি হতে পারেন। আশেপাশে কোচিং নেই তারা অনলাইন কোচিং গুলোতে ভর্তি হতে পারবেন খুব সহজ হবে।

নিবন্ধন আবেদন কবে থেকে শুরু হয়েছে?

৯ নভেম্বর থেকে শিক্ষক নিবন্ধন আবেদন শুরু হয়েছে।

কত সময় পর্যন্ত ১৮তম শিক্ষক নিবন্ধন আবেদন করা যাবে?

আগামী ৩০ নভেম্বর পর্যন্ত এখানে প্রার্থীর আবেদন করতে পারবেন।


More: ১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি


Exit mobile version