২০২৩ সালের ভাইরাল ভিডিও এবং টপিক

Jahid Hasan

এখন আপনাদের সামনে এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে ২০২৩ সালের ভাইরাল কিছু টপিক নিয়ে। যেগুলো অত্যান্ত বেশি ভাইরাল হয়েছে এবং আপনাদের জানার আগ্রহ বেশি হয়েছে।

বর্তমান সময়ে কম বেশি সবাই ইন্টারনেট ব্যবহার করে থাকে এবং বেশিরভাগ মানুষই ইউটিউব অথবা ফেসবুক ব্যবহার করে। এতদিন যাচ্ছে তত এর ব্যবহারকারীর পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। এই সকল প্লাটফর্মে অনেক কিছুই এখন ভাইরাল হয়ে যাচ্ছে প্রতিদিন। ২০২৩ সালেও ভাইরাল হয়েছে অনেক কিছু। আর মাত্র কয়েকদিন বাকি আছে ২০২৩ সালের। আজকে আমরা এই ভাইরাল টপিক গুলো নিয়েই আপনাদের সামনে আলোচনা করব অর্থাৎ ২০২৩ সালে কি কি সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে।

২০২৩ সালের ভাইরাল ভিডিও এবং টপিক

জায়েদ খানের ভাইরাল ভিডিও

ধরতে গেলে ২০২৩ সালের সবচেয়ে বেশি সংখ্যক বার ভাইরাল হয়েছে জায়েদ খান। তার ভাইরাল হওয়ার অনেকগুলো কারণ থাকলেও সবচেয়ে বেশি ভাইরাল হয়েছেন তিনি তার কথার মাধ্যমে এবং ডান্সার মাধ্যমে। বিশেষ করে জাতিসংঘ থেকে অ্যাওয়ার্ড পাওয়া, ভুল ইংরেজি বলা, তার পোশাক-আশাক সম্পর্কে ইত্যাদি সকল বিষয় নিয়ে। তিনি বছরের শেষের দিকেও ভাইরাল হয়েছে বেশ কয়েকটি বক্তব্য নিয়ে। তবে এ নিয়ে তাকে কোন বিরূপ মনোভাবের সৃষ্টি হতে দেখা যায়নি।

ফুড আপ্পি বক্তব্য

বাংলাদেশের অন্যতম ফুড ব্লগার মধ্যে রয়েছে ফুড আপ্পি অর্থে মনীষা। মূলত তিনি একবার ভাইরাল হয়েছিলেন প্রাইভেট বিশ্ববিদ্যালয় পড়াশোনা সম্পর্কে নিয়ে আবার ভাইরাল হয়েছিলেন তার এক্স হাসবেন্ডকে নিয়ে। বর্তমান সময়েও তাদেরকে নিয়ে বিভিন্ন ধরনের তর্ক বিতর্ক হয়ে আসছে। তিনি প্রায় সময় এ ধরনের বিভিন্ন ধরনের সমালোচনায় শিকার হন। এখনো তিনি তার ফুড ব্লগারের কাজ চালিয়ে যাচ্ছে এবং জনপ্রিয়তা অর্জন করে যাচ্ছেন।

প্রিন্স মামুন ও লায়লা

২০২৩ সালের সবচেয়ে বেশি আলোচিত এবং সমালোচনার শিকার হয়েছেন এ প্রিন্স মামুন এবং লায়লা। তাদের মধ্যে দেখা দিয়েছে বিভিন্ন বিষয়ে ঝগড়া এমনকি মারামারি পর্যন্ত হয়েছে। এইতো সপ্তাহখানেক আগে ঘটে গেল ব্যাপক একটি ঝগড়া যার কারণে ভাইরাল হয়েছে বাংলাদেশ সব ভারতেও। তাদের এই ভাইরাল প্রত্যেক মাসেও সংঘটিত হয়ে থাকে যার কারণে এখন পর্যন্ত সমালোচনার শিকার বেশি তারা।

বিডি ইমরান ও স্যান্ডি সাহা

দুই দিন আগে ভাইরাল হয়েছে এই দুইজন। মূলত অন্তরঙ্গ একটি ছবি ভালো হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে যেখানে স্যান্ডি সাহা দাবী করে তার সাথে সম্পর্ক রয়েছে বিডি ইমরানের। অন্যদিকে বিডি ইমরানের দাবি থাকে মদ খাইয়ে এরকম ছবি তোলা হয়েছে সে কোন কিছু জানে না এবং আজও কোন সম্পর্ক নেই। বর্তমান পর্যন্ত এই বিষয় নিয়ে আলোচনা করা হচ্ছে এবং পরবর্তী আপডেট অবশ্যই আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকবেন।

২০২৩ সালের ভাইরাল ভিডিও এবং টপিক সম্পর্কে জানার পাশাপাশি আরো নতুন ভাইরাল কিছু জানতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন। আমাদের ওয়েবসাইটের সকল আপডেট তথ্যগুলো দেওয়া হয়ে থাকে সবার আগে।

Share This Article