অভিষেক এবং ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন

Jahid Hasan

বেশ কয়েকদিন যাবত নয় বেশ কয়েক মাস ধরেই শোনা যাচ্ছে অভিষেক এবং ঐশ্বরিয়ার বিচ্ছেদের কথা। কিন্তু এই গুঞ্জন কতটুকু সত্য তা সবারই জানা নেই। জানার আগ্রহ রয়েছে অনেক ভক্তদের।

যখন ঐশ্বরিয়া এবং অমিতাভ বচ্চনের মধ্যে বিয়ে হয়েছিল তখন শুধু ভারত না পুরো এশিয়া মহাদেশেই জানা হয়ে গিয়েছিল সবার। এছাড়াও পৃথিবীর নানা প্রান্তের মানুষ জানার আগ্রহ নিয়েছিল তিনি তাকে বিয়ে করেছেন এবং তাদের পারিবারিক জীবন সম্পর্কে। মূলত সেটাই বিয়ে করেন অমিতাভ বচ্চনের ছেলের অভিষেক বচ্চনকে। এই বিয়ের ঘটনা সরে যায় চারদিকে এবং অংশগ্রহণ করে শত শত তারকারা। বিয়ের কয়েক বছর পরে তাদের ঘরে আসে একটি কন্যা সন্তান যাকে নিয়ে তারা ভালই দিন যাচ্ছিল। কি এমন ঘটল যাতে করে এই গুঞ্জন ছড়িয়ে যাচ্ছে আসল সে বিষয় সম্পর্কে জানি।

ফাটল ধরলো অভিষেক এবং ঐশ্বরিয়ার সম্পর্ক

মূলত এই গুঞ্জনটি উঠেছে কয়েকটি ঘটনার উপর নির্ভর করে। এমন কয়েক সপ্তাহ ধরেই ঐশ্বরিয়া তার মেয়েকে নিয়ে তার মায়ের বাড়িতে অবস্থান করছে। সঙ্গে অভিষেক বচ্চনকেউ দেখা যাচ্ছে না দীর্ঘ সময় ধরে। এর কারণে ভক্তদের মধ্যে দেখা গিয়েছে নানা ধরনের প্রশ্ন এবং জানার আগ্রহ। সবচেয়ে বড় যে জিনিসটি লক্ষ্য করা গেছে সেটি হচ্ছে অভিষেক বচনের হাতে বিয়ের আংটি দেখা যাচ্ছে না সম্প্রীতি সময়ে। ভক্তদের মধ্যে আরো সংশয় তৈরি হয়ে গিয়েছে এই বিষয় নিয়ে।

এদিকে ঐশ্বরিয়া জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা যায়নি বচ্চন পরিবারের কাউকে। এ যেনো আগুনে ঘি ঢালার মতো পরিবেশ ভক্তদের কাছে। ৫০ বছরে পা দিল ঐশ্বরিয়া বচ্চন। বিয়ের দীর্ঘ সময় পর্যন্ত এমন পরিস্থিতি দেখে নাই কেও। তবে দুই পরিবারের মধ্যে কেউ এ বিষয় নিয়ে মুখ খোলেনি। কারণে অফিসিয়াল ভাবে এই সম্পর্কে কোন তথ্য দেওয়া সম্ভব হচ্ছে না। অভিষেক এবং ঐশ্বরিয়া সম্পর্কে যাতে ফাটল না ঘটে এমনটাই আশা করছে তাদের ফ্যানরা।

Also: এনিম্যাল মুভির বক্স অফিস কালেকশন

Share This Article