মাত্র ১০০ টাকায় এনিম্যাল মুভির টিকিট ক্রয় করা যাবে

বর্তমান সময়ে এখন মাত্র ১০০ টাকায় এনিম্যাল মুভির টিকিট ক্রয় করা যাবে। এই ঘোষণা দেওয়ার পর হল গুলোতে উপচে পড়া ভিড় জমে গিয়েছে এবং দর্শকদের সাড়া পাওয়া গেছে অনেক।

গত ২০২৩ সালের ২৯ শে নভেম্বর মুক্তি পেয়েছিল এনিমেল মুভি। থেকে দুর্দান্ত বক্স অফিস কালেকশন করে আসছিল এবং হিট হয়ে আসছিল। এই মুভির জামাল কদু গান সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিল বাংলাদেশ ভারতসহ বিভিন্ন অঞ্চলগুলোতে। শুধুমাত্র তাই নয় এই গান নিয়ে অনেক রিলস তৈরি করা হয়েছে এবং অনেক পারফরমের ভিডিও তৈরি করা হয়েছে। বিশেষ করে ববি দেওয়ালের কাম ব্যাক্তি সুপারহিট হয়েছে বলে জানিয়েছেন তারা। বেশ কয়েকদিন পরেই মুক্তি দেওয়া হয় ডান কি মুভি এবং অন্যদিকে মুখে দেওয়া হয় সালার।

মাত্র ১০০ টাকায় এনিম্যাল মুভির টিকিট ক্রয়

যার কারণে বিভিন্ন হল গুলোতে বেশ নাজেহাল অবস্থায় পড়ে যায় এই মুভিটি। তাদের মোট বক্স অফিস কালেকশন ছিল গত সপ্তাহে পর্যন্ত ৫৫০ কোটি রুপি। কিন্তু তারা আবার কাম ব্যাক করতেছে এবং টিকিটের পরিমাণটাও কমে দিয়েছে। এখন মাত্র ১০০ টাকায় পাওয়া যাচ্ছে এনিমাল মুভির টিকেট। যারা এই মুভি দেখতে চান তারা মাত্র ১০০ টাকা হলে বিভিন্ন হল গুলোতে দেখতে পারবেন। অন্যদিকে জানিয়ে দেওয়া হয়েছে খুব দ্রুত খুব শীঘ্রই ওটিটি প্লাটফর্মগুলোতে মুক্তি দেওয়া হবে।

এদিকে যারা এই মুভিটি দেখতে পারেনি তাদেরকে আবার সুযোগ দেওয়া হচ্ছে দেখার জন্য। অন্যদিকে বক্স অফিস কালেকশনের দিক থেকেও এগিয়ে যাবে এই মুভি বলে আশা করা যাচ্ছে। তবে এই মুভির বাজেটের প্রায় কয়েকগুণ পর্যন্ত আয় করে নিয়েছে এটি। এছাড়াও মাত্র ১০০ টাকায় এনিম্যাল মুভির টিকিট ক্রয় এটি নিয়ে বিভিন্ন জায়গায় আলোচনা সমালোচনা হলেও তবে প্রশংসা করিয়েছে সবচেয়ে বেশি।

খুব শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে অমিতাভ বচ্চনের অভিনীত কালকিনি মুভি। যারা এই মুভি সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন যারা এই মুভি সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের ওয়েবসাইটের সকল প্রতিবেদন গুলো পড়ে নেবেন।

আরো দেখুন: ১৮ দিনে সালার মুভির বক্স অফিস কালেকশন

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *