আয়মান সাদিক মুনজেরিন শহীদ বিয়ের ছবি

আয়মান সাদিক মুনজেরিন শহীদ বিয়ের ছবি নিয়ে তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন ধরনের প্লাটফর্মে। সারা বাংলাদেশ জুড়ে এখন সবচেয়ে বড় আলোচনার বিষয় হচ্ছে এটি। আমরা এই বিষয়টি আপনাদের সামনে তুলে ধরব।

বেশ কয়েকদিন আগে ঘোষণা দিয়েছিল আমার সাদিক এবং মুন মুনজেরিন শহীদ তারা বিয়েতে আবদ্ধ হবে। ঘোষণা দেওয়ার বেশ কয়েকদিন পরেই তারা বিয়ের কার্যক্রমও শেষ করে ফেলে। আয়মান সাদিক হচ্ছে টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা। এ প্রতিষ্ঠান যাত্রা শুরু করে ২০১৫ সাল থেকে। অন্যদিকে মুনজেরিন শহীদ প্রতিষ্ঠানের ইংরেজি শিক্ষক হিসেবে নিযুক্ত হয়েছেন। তাদের দুইজনকে নিয়ে আগে থেকেই নানা ধরনের কথা থাকলেও কেউ সত্যতা স্বীকার করেননি।

অবশেষে সবাইকে চমকে দিয়ে তারা এই ঘোষণাটা দেন হঠাৎ করে। মোট ভক্ত সংখ্যা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে প্রায় 40 লক্ষ। এর মাধ্যমে সকল ভক্তরাই জানতে পারে এবং তাদেরকে অভিনন্দন জানায়।

আয়মান সাদিক মুনজেরিন শহীদ বিয়ের ছবি

তারা কয়েকদিন আগে বিয়ের কার্যক্রমও শেষ করে ফেলে মসজিদে এবং বাকি কার্যক্রম করে ফেলে অন্যান্য জায়গায়। এই মসজিদে বিয়ে করার ছবিতেই অত্যান্ত ভাইরাল হয়ে গেছে। এ নিয়ে ভক্তদের মন কাড়লেও পরবর্তী সময়ে কিছুটা বিরূপ মন্তব্য দেখা গিয়েছে। কারণ এরপর ডিজে গানে নাচতে দেখাতে গেছে এই নবদম্পতির। তাদের ছবি এমনভাবে ভাইরাল হয়েছে যে তা দেখার জন্য ওদের আগ্রহে বসে আছে বর্তমান প্রজন্মরা।

এদিকে আয় আমার সাদিক বর্তমান যুব সমাজের আইডল হিসেবে পরিচিতি লাভ করেছে। তাদের এই যুগের ছবি এবং তাদের এই অনুকরণ প্রিয় দেখতেই আগ্রহ সবার। নিচে থেকে তাদের এই বিবাহিত ছবি দেখে নেই।

আপনারা এই আর্টিকেলের মাধ্যমেআয়মান সাদিক মুনজেরিন শহীদ বিয়ের ছবি দেখতে পেলেন। এরকম আরো বিনোদনমূলক সকল তথ্য গুলো জানতে আমাদের সঙ্গে থাকুন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *