ফরচুন বরিশাল বনাম রংপুর বিপিএল আজকের ম্যাচ উপভোগ করুন

আজকে মিরপুরে অনুষ্ঠিত হচ্ছে বরিশাল বনাম রংপুর বিপিএল আজকের লাইভ খেলা। এই খেলায় অংশগ্রহণ করছে দুই পক্ষের মধ্যে সাকিব আল হাসান এবং বাংলাদেশের বিখ্যাত অপেনার তামিম ইকবাল।

মূলত বাঁচা মরার এই লড়াই একে কেমন পারফরম্যান্স করবে সেটি দেওয়া কার অপেক্ষা রয়েছে প্রায় কয়েক কোটি দর্শক। বিপিএল এর সকল ম্যাচগুলো অনুষ্ঠিত হয়ে এবার শেষ দিকে এসে গেছে। ইতিমধ্যে নিজেদের ফাইনাল নিশ্চিত করে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আছে যারা এখন নিশ্চিন্তে রয়েছে। এবার ফাইনালে কে খেলবে তামিমের দল নাকি সাকিব আল হাসানের দল সেটি দেখার অপেক্ষায় রয়েছে সারা বিশ্ববাসী।

ফরচুন বরিশাল বনাম রংপুর বিপিএল আজকের ম্যাচ উপভোগ করুন

বাংলাদেশের এই দুই খেলোয়াড় একে অপরের ঘনিষ্ঠ হলেও সম্প্রীতি সময়ে তাদের মধ্যে দেখা দিয়েছে বিভিন্ন ধরনের বিভাজন। বেশ কয়েক বছর ধরে একে অপরের মুখ পর্যন্ত দেখতে আগ্রহী নয় এ দুটি বিখ্যাত খেলোয়াড়। এমনকি ২০২৩ এর বিশ্বকাপে খেলার নির্বাচনের ক্ষেত্রে দেখা দিয়েছে তুমুল বিরোধ। দেখা গেছে তাদের মধ্যে বেশ ইনডিরেক্টলি যুদ্ধ।

সাকিব আল হাসানের বলে আউট হয় তামিম ইকবাল সেটি সেলিব্রেশন করে। আবার পরবর্তী সময়ে সাকিব আল হাসান আউট হয় সেটি ব্যাঙ্গাত্মকভাবে পুনরায় সেলিব্রেশন করে তামিম ইকবাল। খুব ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন ধরনের প্লাটফর্মে। আপনারা যারা আজকের লাইভ খেলা দেখতেছেন তারা অবশ্যই বুঝতে পারছেন রংপুর কেমন চাপে রয়েছে।

কেননা শুরু থেকেই রংপুর বেশ চাপের মুখে রয়েছে। মাত্র ৫৫ রানের 5 উইকেট হারিয়ে ফেলে রংপুর। যেখানে সাকিব আল হাসান পার করে মাত্র এক রান চার বলে। আপনারা যদি আজকের এই আকর্ষণীয় বরিশাল বনাম রংপুর বিপিএল আজকের ম্যাচ দেখতে চান তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদন থেকে সরাসরি লাইভ স্কোর দেখে নেবেন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *