Fazar News

আজকের বরিশাল বনাম সিলেট লাইভ খেলা দেখুন

আজকের বরিশাল বনাম সিলেট লাইভ খেলা দেখুন

জমে উঠেছে বিপিএল ম্যাচগুলো। আজকের এই ম্যাচ অনুষ্ঠিত হবে বরিশাল বনাম সিলেট লাইভ ম্যাচ। আপনারা যারা Barishal Vs Sylhet Live দেখতে চান তারা সরাসরি আমাদের পত্রিকা থেকে দেখে নেবেন।

ফরচুন বরিশাল স্কোয়াড

এবারের বিপিএলে অংশগ্রহণ করেছে চুন বরিশালেরদুর্দান্ত সকল খেলোয়াড়েরা। চলুন এখন আমরা এই প্রতিবেদন থেকে দেখে নেই কারা কারা অংশগ্রহণ করেছে এবার।

বরিশাল বনাম সিলেট লাইভ খেলা দেখুন

এই প্রতিবেদনে আমরা দেখবো আজকের সিলেট বনাম বরিশাল লাইভ বিপিএল খেলা। যাতে করে আপনারা টিভি চ্যানেল ছাড়াই দেখতে পারবেন একটি অ্যান্ড্রয়েড এর মাধ্যমে সরাসরি বিপিএল এর ম্যাচ। চলুন তাহলে আমরা দেরি না করে এখন সরাসরি চলে যাই এই মূল প্রসঙ্গে।

আপনারা যারা আজকের খেলা সরাসরি দেখতে চান তাদেরকে অবশ্যই প্রথমে আমাদের এই প্রতিবেদনে অপেক্ষা করতে হবে। এই ম্যাচ আজকে অনুষ্ঠিত হবে বেলা ১:৩০ থেকে। আর খেলা অনুষ্ঠিত হওয়া মাত্রই আপনাদেরকে আমরা এখানে আপডেটের মাধ্যমে স্কোর বোর্ড দিয়ে দিব। ওখান থেকেই আপনারা সরাসরি খেলা উপভোগ করতে পারবেন টিভি চ্যানেলের মতই।

সিলেট সানরাইজার্স স্কোয়াড ২০২৪

ফরচুন বরিশালে যেমন দুর্দান্ত সকল খেলোয়াড় রয়েছে ঠিক তেমনভাবে রয়েছে সিলেট সানরাইজার্স এ। এবারে মাশরাফি বিন মর্তুজা সহ রয়েছে আরো বেশ অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড়েরা। এখন আমরা ঐ সকল খেলোয়াড়দের তালিকা দেখে নেই।

এই প্রতিবেদনে আপনারা দেখছেন আজকের বরিশাল বনাম সিলেট লাইভ বিপিএল খেলা। অন্যান্য বিপিএল খেলার লাইভ ম্যাচ গুলো দেখার জন্য আমাদের অন্যান্য প্রতিবেদন গুলো পড়ুন।

পড়ুন: ২০২৪ বিপিএল পয়েন্ট টেবিল

Exit mobile version