বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এইমাত্র প্রকাশ হলো বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। যারা এই বিশাল কোম্পানিতে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের এই আর্টিকেল পরে নিয়োগ বিজ্ঞপ্তি দেখে নেবেন। কয়েকশ প্রার্থীকে এখানে নিয়োগ দেওয়া হচ্ছে। সুতরাং আপনারা শেষ করেন তো দেখুন এবং আবেদন করে ফেলুন।

দেশের সুনামধন্য প্রাইভেট কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে বসুন্ধরা। প্রতিবছর এবং প্রায় প্রত্যেক মাসে কোন না কোন নিয়োগ বিজ্ঞপ্তি করে থাকেন তারা। প্রতিবারের মতো এবারও তারা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। তবে এবার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে শুধুমাত্র সরিষা ওয়েল প্লান্ট কোম্পানিতে। অবস্থিত কেরানীগঞ্জে। এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বেশ গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানি।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এ সার্কুলারের প্রায় তিনটি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। কোন কোন পদৈ সার্কুলার হয়েছে এবং কোন পদের জন্য কি শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন সে বিষয় সম্পর্কে।

অপারেটর ঘানি

নিয়োগ বিজ্ঞপ্তি তালিকায় অন্যতম একটি সার্কুলার হচ্ছে এই পদে নিয়োগ বিজ্ঞপ্তি। সর্বমোট দুইজন প্রার্থীকে নিয়োগ দেওয়া হচ্ছে। মাত্র অষ্টম শ্রেণী পাস হলে এখানে প্রার্থীরা আবেদন করতে পারবে তবে অভিজ্ঞতার প্রয়োজন রয়েছে প্রায় তিন বছরের।

অপারেটর এক্স পেলার মেশিন

আপনারা যারা এ কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি করছেন তাদের জন্য এটি বেশ গুরুত্বপূর্ণ। এখানে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে তবে অবশ্যই অষ্টম শ্রেণী পর্যন্ত পড়াশোনা থাকতে হবে প্রার্থীদের। সর্বমোট তিনজন প্রার্থীকে এখানে সরাসরি নিয়োগ দেওয়া হচ্ছে। আপনি যদি এখানে চাকরি করতে ইচ্ছুক হন তাহলে অবশ্যই এই আর্টিকেল করে আবেদন করতে পারবেন।

অপারেটর ফিল্টার মেশিন

বসুন্ধরা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আরেকটি অন্যতম সার্কুলার হচ্ছে এটি। তবে এই পদে শুধুমাত্র একজনকে নিয়োগ দেওয়া হচ্ছে। অন্যদিকে অষ্টম শ্রেণী পাস এবং তিন বছরের সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা থাকলে এখানে আবেদন করতে পারবে একজন প্রার্থী।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ব্যতীত আরো অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো জানতে অবশ্যই আমাদের চাকরি ক্যাটাগরি দেখুন। এখানে সরকারি বেসরকারি সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়ে থাকে।

More: ইউএস বাংলা এয়ারলাইন্সে চাকরির খবর ২০২৩

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *