উইকেট হারিয়ে দিশেহারা হয়ে পড়ছে বাংলাদেশ ক্রিকেট বাহিনীরা

উইকেট হারিয়ে দিশেহারা হয়ে পড়ছে বাংলাদেশ ক্রিকেট বাহিনীরা। সামনে কি করবে সেটি দেখার জন্য। কারণ ৩৬৪ রানের টার্গেটে কতটা এগিয়ে যেতে পারবে বাংলাদেশ তা নিয়ে চিন্তায় রয়েছে ক্রিকেট ফ্যানরা।

আজকে বেলা 11 টা থেকে অনুষ্ঠিত হয়েছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর সপ্তম ম্যাচ। আর এই ম্যাচটিতে অংশগ্রহণ করেছে বাংলাদেশ এবং ইংল্যান্ড দুটি শক্তিশালী দেশ। বাংলাদেশ যেমন দুর্দান্ত পারফরমেন্স করে ঠিক তেমনভাবেই পারফরম্যান্স করে আসছে এই ইংল্যান্ড। খেলাটি দেখার জন্য অধীর আগ্রহে বসে আছে শুরু থেকেই আন্তর্জাতিক ক্রিকেট বিশ্ব প্রেমিকরা। এই খেলাটিতে রয়েছে টানটান উত্তেজনা এবং আবেগ ময়। কিন্তু এই খেলা প্রথমে যেভাবে ইংরেজ রান সংগ্রহ করেছে‌ কাছে যেতে পারবে কিনা বাংলাদেশের খেলোয়াররা সেটা নিয়ে রয়েছে অনেকের সন্দেহ । আজকে আমরা আপনাদের সামনে এ বিষয় নিয়ে উপস্থাপন করব এখন।

উইকেট হারিয়ে দিশেহারা হয়ে পড়ছে বাংলাদেশ ক্রিকেট বাহিনীরা

আজকের ক্রিকেট খেলাতে ইংল্যান্ড ৩৬৪ রান করে পঞ্চাশ ওভারে। মাত্র ৯ উইকেট হারিয়ে। ব্যাটাদের কাছে এটি বিশাল রানের মত। মাত্র ৬ ওভারে তিন উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। তামিম করেন মাত্র এক রান সাকিব আল হাসান এক রান। আর শান্ত করে শূন্য রান। এখন শেষ ভরসা হিসেবে খেলছে বাংলাদেশের দক্ষ খেলোয়াড় লিটন কুমার দাস এবং মেহেদী মিরাজ। গত ম্যাচে মেহেদী মিরাজের হাফ সেঞ্চুরির কারণে জয়লাভ করেছিল আফগানিস্তানের সাথে। এই ম্যাচে কতটুকু খেলতে পারবে তার ওপর ভরসা করছে বাংলার মানুষ।

অন্যদিকে রয়েছে মুশফিকুর রহিম এবং আরো অন্যান্য ব্যাটসম্যানরা। কতটুকু আগাতে পারবে সেটি দেখার জন্য আগ্রহে বসে রয়েছে দর্শকরা। উইকেট হারিয়ে দিশেহারা হয়ে পড়ছে বাংলাদেশ ক্রিকেট বাহিনীরা। নির্ভর করবে শেষ খেলা পর্যন্ত কতটুকু এগিয়ে যেতে পারবে।

বাংলাদেশ ইংল্যান্ড খেলা সরাসরি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *