বাংলাদেশ বনাম ভারত লাইভ ম্যাচ

শুরু হচ্ছে এশিয়া কাপ বাংলাদেশ বনাম ভারত লাইভ ম্যাচ। এই খেলার মাধ্যমে একজন দর্শক উপভোগ করতে পারছেন সেমিফাইনালের শেষ পর্যায়ের খেলাটি। এর মাধ্যমেই শেষ হতে যাচ্ছে ২০২৩ সালের এশিয়া কাপ এর সেমিফাইনাল।

যেমন আজকে অনুষ্ঠিত হয়েছে পাকিস্তান বনাম শ্রীলঙ্কা সেমিফাইনাল খেলা এশিয়া কাপের প্রথম। জমজমাটভাবে এবং উত্তেজনাময় ভাবে হয়েছে এই ম্যাচটি। এখানে দুর্দান্ত ভাবে বোলিং করেছে শ্রীলঙ্কা যাদের কাছে টিকতে পারেনি পাকিস্তান বাহিনীরা। যে দল এখানে জিতবে এবং সেই দলই চূড়ান্তভাবে ফাইনালে খেলতে পারবেন তারা।

ICC world Cup schedule 2023: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সময়সূচি ২০২৩

গত মাসের ৩০ আগস্ট রোজ বুধবার থেকে অনুষ্ঠিত হচ্ছে এই এশিয়া কাপ ২০২৩। এখানে মোট ছয়টি দল অংশগ্রহণ করেছিল। প্রথম পর্যায়ে দুইটি দল বাদ পড়ে যায় তারপরে সুপারফো করে খেলে বাকি চারটি দল। প্রথম পর্যায় থেকে বাদ পড়েছে আফগানিস্তান এবং নেপাল।

বাংলাদেশ বনাম ভারত লাইভ ম্যাচ

আজকে আমরা কথা বলব এই ভারত বনাম বাংলাদেশ সেমিফাইনাল খেলা নিয়ে। আজকে যে দল জিতবে তারা আগামী ১৭ তারিখে ফাইনালে চূড়ান্ত ম্যাচ উপভোগ করতে পারবে। আর সেদিন যে জিতবে তারা এশিয়া কাপ ফাইনাল অর্জন করতে পারবে। বাংলাদেশের টাইগার ভক্তরা অপেক্ষা করছে এই ম্যাচে ভারতকে ব্যাপক রানে হারিয়ে পরবর্তী ম্যাচ নিশ্চিত করতে। এখানে ব্যাপক রানের কথা বলা হয়েছে। এজন্য এখানে ভারতের স্কোর সবচেয়ে বেশি।

যদি বাংলাদেশ-ভারত কে অনেক রানে হারাতে পারে তাহলে কেবল ফাইনাল নিশ্চিত হবে বাংলাদেশ ক্রিকেট টিমের। কিন্তু এখানে দেখা দিয়েছে বেশ কয়েকটি সমস্যা। মুশফিকুর রহিম ১৫ তারিখের আগেই শ্রীলংকা থাকার কথা থাকলেও তিনি রয়েছেন অনুপস্থিত। জিও তিনি পূর্বে বলেছিলেন সে সেখানে উপস্থিত থাকবেন। কিন্তু তার স্ত্রীর অসুস্থতার কারণে ফিরে যেতে পারেননি সেখানে। বাংলাদেশ বনাম ভারত লাইভ ম্যাচ এ অনুপস্থিত পাবেন এই খেলোয়াড়কে।

অন্যদিকে মুস্তাফিজুর রহমান এবং বিজয়কে মাঠে দেখতে পারবেন বাংলাদেশের টাইগার ভক্তরা। অন্যদিকে সাকিব আল হাসান বাংলাদেশে ফিরে এসে পড়েছেন সমালোচনার মুখে। তবে টাইগাররা কেমন প্রস্তুতি নিচ্ছে সেটা জানানো হয়নি এখন গণমাধ্যমকে।

ICC world Cup 2023: আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০২৩ কোথায় অনুষ্ঠিত হবে?

তবে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা এবং জাতীয় দলের ক্রিকেট টিম আশা করছে তারা এবারের ফাইনাল ম্যাচটি উপভোগ করতে পারবেন। আগামীকাল ভারতীয় ক্রিকেট টিমকে হারাতে প্রস্তুত নিচ্ছে এই বাহিনীরা। যাক কতদূর পর্যন্ত যেতে পারে টাইগাররা।

বাংলাদেশ বনাম ভারত লাইভ ম্যাচ দেখার পাশাপাশি আরো অন্যান্য খেলার সংবাদ গুলো পেতে আমাদের দেখুন। এখানে সকল ধরনের খেলার খবর আপডেট দেওয়া হয়ে থাকে।

Also: এশিয়া কাপে ফিরছেন না মুশফিকুর

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *