Fazar News

বিকাশ সেন্ড মানি করার নিয়ম, Bkash Send Money

বিকাশ সেন্ড মানি করার নিয়ম, Bkash Send Money

এ প্রতিবেদনে এখন আমরা জানব বিকাশ সেন্ড মানি করার নিয়ম সম্পর্কে। Bkash Send Money সম্পর্কে সকল তথ্যগুলো তুলে ধরা হচ্ছে এখন। টাকা কিভাবে আপনারা টাকা পাঠাতে পারবেন খুব সহজে সে বিষয় নিয়ে আলোচনা করা হবে এখন।

বাংলাদেশের যতগুলো মোবাইল ব্যাংকিং সিস্টেম রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে বিকাশ। তবে এই বিকাশ বয়কট বেশ কয়েকবার হয়েছে কিন্তু তবুও অনেকেই ব্যবহার করছে এটি। বলা হচ্ছে যতগুলো দেশে মোবাইল ব্যাংকিং সিস্টেম রয়েছে তার মধ্যে সর্বোচ্চ ব্যবহারকারী রয়েছে এখানে। চলুন এখন আমরা এই পদ্ধতি সম্পর্কে জানি। কারণ বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে এক বিকাশ থেকে অন্য বিকাশে অর্থাৎ পার্সোনাল টু পার্সোনাল টাকা পাঠানোর প্রয়োজন হয়। কিন্তু কিভাবে পাঠানো হয় তা অনেকেরই জানা নেই। আপনারা যদি এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ুন তাহলে জানতে পারবেন এই বিষয় নিয়ে।

বিকাশ সেন্ড মানি করার নিয়ম

বিকাশের সেন্ড মানি করার পূর্বে যে বিষয়টি মাথায় রাখতে হবে সেটি হচ্ছে উভয় নাম্বার পার্সোনাল হতে হবে। কোন ধরনের এজেন্ট নাম্বার পাওয়া যাবে না। এভাবে টাকা পাঠাবেন তা নিচে দেওয়া হল ধাপে ধাপে।

সর্বশেষ ধাপে বিকাশ পিন নম্বর দিয়ে সাবমিট করলেই আপনার সেট মানি শেষ হয়ে যাবে। অর্থাৎ উপরের এই নিয়মে বিকাশ সেন্ড মানি করতে হয়। বিকাশ সংক্রান্ত আরো তথ্যগুলো জানতে এবং বুঝতে হলে অবশ্যই আমাদের তথ্য প্রযুক্তি ক্যাটাগরি দেখুন।

Also Read: ঘরে বসে বিকাশ একাউন্ট খোলার নিয়ম

Exit mobile version