নির্বাচনের দিন হরতাল ঘোষণা করেছে বিএনপি

ফাজার নিউজ ডেস্ক

শুরু হয়েছে দুর্দান্ত খবর। নির্বাচনের দিন হরতাল ঘোষণা করে দিয়েছে বিএনপি। চলমান থাকবে ৪৮ ঘন্টা হরতাল এমনটাই নিশ্চিত করা হয়েছে। এমনটাই জানা গেছে শক্তিশালী গণমাধ্যম থেকে।

নভেম্বর মাসে নির্বাচন তফসিল ঘোষণা করা হয় আর সেখানে উল্লেখ করা দেওয়া হয় আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সংসদ নির্বাচন। প্রেক্ষাপটে যাবতীয় সকল কার্যক্রম চলে যাচ্ছিল। বিভিন্ন ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে নির্বাচনকে কেন্দ্র করে। সম্প্রীতি সময়ে এমন একটি ভয়াবহ খবর দিল বিরোধীদল বিএনপি। এখন আমরা এই হরতাল প্রসঙ্গ নিয়ে আলোচনা করব এই প্রতিবেদনে।

নির্বাচনের দিন হরতাল ঘোষণা করেছে বিএনপি

বিশেষ গণ মাধ্যম প্রথম আলোর মাধ্যমে জানাই গিয়েছে ৬ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি পর্যন্ত সর্বমোট 48 ঘন্টা হরতাল দেখেছে বাংলাদেশের ক্ষমতাসীন অন্যতম একটি দল বিএনপি। সারা বাংলাদেশ জুড়ে এই চলমান থাকবে বলে জানিয়েছেন। গত ২৮ অক্টোবর বিএনপির মহাসম্মেলন বন্ধ হওয়ার পর থেকে একের পর এক হরতাল দিয়ে যাচ্ছে। বেশ কয়েকদিন হরতাল থাকলেও অনেকটা কমে আসছিল ডিসেম্বরের মাসের শুরু থেকে। আবার পুনরায় ৪৮ ঘন্টার মতো ডেকেছে।

এদিকে তিন দিন ছুটি ঘোষণা করেছে সকল সরকারি বেসরকারি এবং প্রাইভেট প্রতিষ্ঠানগুলো। এইতো এই তিন দিনের মানুষজন যাতায়াত করবে আগামী শনিবার পর্যন্ত। আট তারিখ পর্যন্ত হরতাল থাকার কারণে অনেকে বাড়ি ফিরতে পারবে কিনা অথবা যাতায়াত করতে পারবে কিনা সে বিষয় নিয়ে রয়েছে শঙ্কা। এইদিকে নির্বাচনের দিন হরতাল ঘোষনা করার কারণে ভোটাররা বেশ নিরাপত্তাহীন পড়ে যেতে পারে বলে সম্ভাবনা রয়েছে। বিষয় নিয়ে এখন পর্যন্ত বাংলাদেশ নির্বাচন কমিশন অথবা সরকারের পক্ষ থেকে কোন কিছু বলা হয়নি।

এই সম্পর্কে যে কোন ধরনের আপডেট খবর মাত্রই আপনাদেরকে আপডেটের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এরকম সকল দেশি এবং বিদেশি খবর গুলো সবার আগে পেতে অবশ্যই আমাদের ফজার নিউজ পত্রিকা নিয়মিত পড়ে নিবেন।

আরো পড়ুন- সংসদ নির্বাচনে কতজন প্রার্থী

Share This Article