ববি দেওলের ভাইরাল ইন্টারভিউ সালমান খানকে নিয়ে | Bobby Deol viral video

আজকের এই আর্টিকেলে আমরা জানব ববি দেওলের ভাইরাল ইন্টারভিউ সম্পর্কে। সালমান খানকে নিয়ে তিনি কি এমন বড় ছিলেন সে বিষয়টি জানার জন্য অনেকে বসে আছেন অধীর আগ্রহে। কারণ সোশ্যাল মিডিয়াতে ভেসে চলেছে ববি দেওয়াল এবং সালমান খানের একটি কথা।

এখানে দেওয়া রয়েছে শুধু টাইটেল এবং ছোট কিছু কথা কিন্তু আপনারা এই আর্টিকেলের মাধ্যমে পুরো ঘটনাটি জানতে পারবেন। সালমান খানকে নিয়ে কি বলেছেন এবং কি নিয়েই এত আবেগপ্রবণ ছিল ববি দেওয়াল সে বিষয়টি। উপকার করল নাকি ক্ষতি করল এ নিও রয়েছে অনেকের মধ্যে সংশয়। আর্টিকেলের মাধ্যমে আপনাদের সকল সংখ্যাগুলো দূর করে দিব এখন।

ববি দেওলের ভাইরাল ইন্টারভিউ সালমান খানকে নিয়ে

বলিউড তারাকারা বিভিন্ন কারণে হারিয়ে যায় তাদের এই প্ল্যাটফর্ম থেকে। কেউ হারিয়ে যায় ব্যক্তিগত কারণে সুখের সন্ধানে আবার কেউ হারিয়ে যায় কাজের অভাব হবে। ঠিক তেমনটাই ঘটেছে ববি দেওয়ালের লাইফে। প্রথম দিকে তার চাহিদা ছিল অনেক বেশি বেশ সুপার-ডুপার মুভি হিট হয়েছিল তার গুলো। হঠাৎ করে একের পর এক খাওয়ার কারণে তার এই লাইফটা অনেকটা ভেঙে পড়তে শুরু করেছিলেন। ভেবেছিলেন তার বাবা অনেকটা গুছিয়ে নিতে পারবেন। সে ক্ষেত্রেও সুবিধা হয়নি। এক সময় বাধ্য হয়ে সে ভেঙে পড়ে এবং মদ পান করা শুরু করে। নিজেকে ঘরের মধ্যে আবদ্ধ করে ফেলে এবং তার স্ত্রী বাইরে কাজের জন্য যেতেন।

এনিম্যাল মুভির ৭ দিনের বক্স অফিস

একদিন তার ছেলেকে বলতে শুনে যে – মা তুমি মায়ের জন্য বাইরে যাও কেন? বাবা ঘরেই বসে থাকেন তাহলে তোমাকে যেতে হয় কেন। কথা শুনে ফেলেন তিনি এবং তারপর থেকেই তার মধ্যে আবার কাজের প্রেরণা জোগে। বারবার বিভিন্ন পরিচালকের কাছে গেলে তারা কাজের আশ্বাস দিলেও তিনি কোনোভাবেই কাজ পাচ্ছিলেন না। এক সময় তার সাথে দেখা হয় সালমান খানের এবং তিনি বেশ কিছু পরামর্শ দেন। অনুযায়ী তিনি পারফরম্যান্স করেন এবং এনিম্যাল মুভিতে কাজ করার সুযোগ পান। এরপরই তার সুনাম চারদিকে ছড়িয়ে পড়তে থাকে এবং কাজের অফার আসতে শুরু করে। তিনি সালমান খানের এই বিষয় নিয়ে চির কৃতজ্ঞ থাকবেন বলে জানিয়েছেন এমনটাই বলেছে ইন্টারভিউতে। তিনি আরো বলেছেন আমাদের একজন সালমান খান রয়েছেন। মূলত এটিই ছিল ববি দেওয়ালের সেই ভাইরাল ইন্টারভিউ। এখানে তার খারাপ পরিস্থিতির কথা তুলে ধরেছিলেন এবং সালমান খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *