Fazar News

বিপিএল ২০২৩ সময়সূচী দেখুন

বিপিএল ২০২৩ সময়সূচী দেখুন

বিপিএল ২০২৩ সময়সূচী দেখুন

প্রতিবারের মতো এবারও আপনাদের সামনে হাজির হয়েছি বিপিএল ২০২৩ সময়সূচী নিয়ে। যারা এখনো এই সময়সূচী হাতে পাতি অথবা খেলার স্টেডিয়াম সম্পর্কে অথবা কোন খেলোয়াড় কোন দলে সেটি জানেন না তারা আমাদের আর্টিকেল পূরণ এবং জেনে নিন সকল বিষয়গুলো।

সারা বিশ্বের জনপ্রিয় একটি খেলা হচ্ছে ক্রিকেট এমনভাবেই জনপ্রিয়তা অর্জন করেছে আমাদের বাংলাদেশের মানুষদের কাছে। এইতো গত ১৭ই সেপ্টেম্বর শেষ হয়ে গেল এশিয়া কাপ ফাইনাল ম্যাচ। বাংলাদেশ সেমিফাইনালে জয়লাভ করে ফাইনালে খেলতে পারেনি পয়েন্ট স্কোর কমের কারণে। আগামী পাঁচ অক্টোবর থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। এখন থেকে দুর্দান্ত ভাবে প্রিপারেশন নিচ্ছে বাংলাদেশের ক্রিকেট টাইগাররা।

যেমন ভাবে আন্তর্জাতিক ক্রিকেট প্রাঙ্গণে বিভিন্ন ধরনের আয়োজন করা হয় ঠিক তেমনভাবে আমাদের দেশেও আয়োজন করা হয় ক্রিকেট টুর্নামেন্ট।

বিপিএল ২০২৩ সময়সূচী দেখুন

বাংলাদেশের সবচেয়ে বড় ক্রিকেট আয়োজন হচ্ছে এটি। অর্থাৎ বিপিএল হচ্ছে বাংলাদেশের সবচেয়ে ক্রিকেট প্রিমিয়ার লিগ। বাংলাদেশের সাতটি বিভাগ হতে সাতটি দল হয়ে খেলবে। গতকালকে কোন দলে কোন কোন খেলোয়াড় খেলবে এ বিষয় নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। সেই প্রতিবেদনটি জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আসুন দেখি কোন কোন দল এবার অংশগ্রহণ করছে বিপিএলে

এছাড়া অংশগ্রহণ করছে আরও বেশ কয়েকটি দল। এমন সময় পর্যন্ত বিপিএল ২০২৩ সময়সূচী প্রকাশ করা হয়নি। এ সময়সূচি প্রকাশিত হওয়ার পরে আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে আপডেটের মাধ্যমে। প্রতিদিন খেলার খবরগুলো আপডেট পেতে আমাদের সঙ্গে থাকুন।

Also:২০২৩ ক্রিকেট বিশ্বকাপ সময়সূচী

Exit mobile version