ব্রাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | Brac Bank Job Circular

এইমাত্র প্রকাশিত হলো ব্রাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। সারা বাংলাদেশ হতে প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হচ্ছে। আপনিও যদি এই ব্যাংকে চাকরি করতে ইচ্ছে করেন তাহলে অবশ্যই নির্দিষ্ট নিয়মে আবেদন করে ফেলুন এখনই।

বাংলাদেশের চাকরির হার অনেকটা কমে গেছে কারণ বাজেটের তুলনায় কর্মসংস্থান যথেষ্ট নয়। বিশেষ করে সরকারি চাকরির ক্ষেত্রে এ সমস্যা আরও বেশি দেখা দিচ্ছে। পূর্বে মানুষজন সরকারি চাকরির পরে মাল্টিন্যাশনাল কোম্পানিগুলোর দিকে ঝুঁকেছিল। বর্তমানে এনজিও চাকরির প্রতি অনেকেই আগ্রহ দেখাচ্ছেন। সরকারি চাকরির পরেই স্থান দখল করে নিয়েছে এনজিও। নিয়মিত বেতন প্রদান সহ জব সিকিউরিটি দেওয়া থাকে। অনেক এনজিওগুলোতে পেনশন সুবিধা রয়েছে। যার কারণে এ চাকরির প্রতি এত চাহিদা রয়েছে।

ব্রাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের যতগুলো এনজিও প্রতিষ্ঠান এবং ব্যাংক রয়েছে তার মধ্যে শীর্ষ তালিকায় অবস্থান করছে ব্রাক। এখানে ১০ হাজারের অধিক মানুষ কাজ করে থাকেন। বিভিন্ন ধরনের শাখা থাকলেও এর অন্যতম একটি ডিপার্টমেন্ট হচ্ছে ব্যাংক। বাংলাদেশের মাইক্রো ক্রেডিট থেকে শুরু করে ইন্টারন্যাশনাল মানি ট্রানজেকশনের ক্ষেত্রেও এটি কাজ করে থাকে অনেক। তাই অনেকের পছন্দের চাকরি তালিকায় থাকছে ব্রাক ব্যাংক।

  • পদের নাম: এসিস্ট্যান্ট ম্যানেজার।
  • শিক্ষাগত যোগ্যতা: অবশ্যই এ স্নাতক পাস হতে হবে।
  • অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজের ন্যূনতম চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
  • অন্যান্য অভিজ্ঞতা: অবশ্যই কম্পিউটার চালনায় দক্ষতা হতে হবে।
  • আবেদন পদ্ধতি: প্রার্থীদেরকে অবশ্যই অনলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে।

যারা উপরের সবগুলো যোগ্যতা সম্পন্ন তারাই কেবল এখানে আবেদন করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে যারা স্নাতক পাস এবং সম্পূর্ণ কাজে অভিজ্ঞতা রয়েছে তাদের জন্য রয়েছে শোভনের সুযোগ। ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি থেকে এখনই আবেদন করে ফেলুন। অন্যান্য চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে অবশ্যই আমাদের ওয়েব নিউজ পোর্টালটি পড়বেন।

More: ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রস্তুতি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *