মনোনয়ন পেলেন না যে সকল তারকারা

Jahid Hasan

এখন আপনাদেরকে জানাবো মনোনয়ন পেলেন না যে সকল তারকারা। এবারের দ্বাদশ নির্বাচনে খেলোয়াড় থেকে শুরু করে বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা নমিনেশন জমা দিয়েছিলেন নৌকার মনোনয়ন পাওয়ার জন্য।

এইতো কয়েক সপ্তাহ আগে নির্বাচন তফসিল ঘোষণা করা হয় এরপরে বিভিন্ন দলের নমিনেশন জমা দেওয়ার সময় দেওয়া হয়। বর্তমান সময়ের ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ীগ এর নমিনেশন দেওয়ার জন্য প্রচন্ড ভিড় সৃষ্টি হয় বিভিন্ন ধরনের থেকে আগত এমপিরা এবং বর্তমান সময়ের তরুণ প্রজন্মের আইকনরা। যেমন এখানে অংশগ্রহণ করেছে বিভিন্ন ধরনের খেলোয়ার থেকে ছোট এবং বড় পর্দার চলচ্চিত্রের অভিনেতা অভিনেত্রীরা। এখানে ছিলেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান, চিত্রনায়িকা মাহিয়া মাহি, রুবেল, ফেরদৌস সহ আরো অন্যান্য তারকেরা। গতকালকে মনোনয়নপত্রের তালিকা প্রকাশিত করা হয় সেখানে চিত্রনায়ক ফেরদৌস এমনকি বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান নমিনেশন পেয়ে যান।

যে সকল তারকারা মনোনয়ন পেলেন না

কিন্তু সবাইকে এই মনোনপত্র দেওয়া হয়নি যাদেরকে যোগ্যতা সম্পন্ন মনে করা হয়েছে তাদেরকে দেওয়া হয়েছে। এখানে বাদ পড়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি সহ আরো অন্যান্য অভিনেতা ও অভিনেত্রীরা। আমরা নিচে থেকে তাদের তালিকা দেখে নেই।

  • অভিনেত্রী শমী কায়সার
  • অভিনেত্রী মাহিয়া মাহি
  • চিত্রনায়ক রুবেল
  • ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান
  • চিত্রনায়ক শাকিল খান
  • গায়ক এসডি রুবেল
  • অভিনেত্রী শামসুর রহমান সিমলা
  • মাসুম পারভেজ রুবেল

এদিকে অলরাউন্ডার সাকিব আল হাসান নমিনেশন পেয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা দিয়েছে এমনকি মাশরাফি বিন মর্তুজা আবারও নমিনেশন পেয়েছেন। অন্যদিকে আলোচনায় রয়েছেন ব্যারিস্টার সুমন। বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে ফুটে এসেছে বিভিন্ন ধরনের দেশের উন্নয়নের কার্যক্রম ও বিশেষ করে ফুটবলের প্রতি তার দারুন ভূমিকা। এবার নমিনেশন পেয়েছেন এবং এমপি হওয়ার আশা প্রার্থী রয়েছেন। আর অঞ্চলে তিনি নমিনেশন পেয়েছেন বলে সন্তুষ্ট প্রকাশ করেছেন এবং উচ্ছ্বাসিত দেখা দিয়েছে সাধারণ জনগণের।

আওয়ামী লীগ থেকে নমিনেশন পেল সাকিব আল হাসান

আপনারা দেখলেন মনোনয়ন পেলেন না যে সকল তারকারা। এরকম আরো অন্যান্য তারকারা অর্থাৎ কে কে নমিনেশন পেয়েছেন সেই সকল বিষয়গুলো জানতে আমাদের ওয়েবসাইটের জাতীয় খবর ক্যাটাগরি দেখুন।

Share This Article