Fazar News

চেন্নাই সুপার কিংস স্কোয়াড ২০২৪

চেন্নাই সুপার কিংস স্কোয়াড ২০২৪

এখন আমরা জানবো চেন্নাই সুপার কিংস স্কোয়াড সম্পর্কে। কেননা এই স্কোয়াড নিয়ে রয়েছে বেশ কয়েকটি ঝামেলা। দুর্দান্ত পারফরমেন্সের সাথে এগিয়ে গেলেও রয়েছে খেলোয়াড়দের নিয়ে বেশ গন্ডগোল। চলুন আজকে আমরা এই স্কোয়াড সম্পর্কে দেখে নেই।

শুরু হয়ে গেছে আইপিএল ম্যাচ এবং অনুষ্ঠিত হয়ে গেছে বেশ কয়েকটি খেলা। অন্যান্য দলের মতো এবারও অংশগ্রহণ করছে চেন্নাই সুপার কিংস। আর এই দলে পারফরমেন্স করছে দীর্ঘ সময় ধরে মাহেন্দ্র সিং ধোনি। পারলে বেশ কয়েকবার ট্রফি জয় করেছে তারা। যার কারণে তার জন্য প্রিয়তা আরও বেশি। প্রতিবারের মত ক্যাপ্টেন থাকলেও এবারে তাকে ক্যাপ্টেন থেকে সরানো হয়েছে। তবে সে বিষয়টি নিয়ে কেউ কোন ধরনের মন্তব্য করেনি। অন্যদিকে এটি হচ্ছে মহেন্দ্র সিং ধোনির সর্বশেষ আইপিএল ম্যাচ। অর্থাৎ এরপর তিনি কোন আইপিএল ম্যাচ খেলবেন না তাদের সরাসরি অবসরে। জাতীয় দল থেকে অতিরিল নিয়েছেন অবসর। মোটকথা বয়সের শেষ রাতে এসে তিনিও থেমে গেছেন।

চেন্নাই সুপার কিংস স্কোয়াড ২০২৪

এখন এই দলের খেলোয়ারদের তালিকা নিয়ে কেন কথা বলছি সে বিষয় সম্পর্কে জানা জানাচ্ছি। চলুন তার আগে আমরা নিচে থেকে এই দলের খেলোয়াড়দের তালিকা দেখে নেই এবং তারপর আমরা এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানি।

দলের সবাই নির্ধারিত সময়ে ঠিকঠাক থাকলেও বেজেছে বোলিংয়ের ক্ষেত্রে। যেমন মোস্তাফিজুর রহমান প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছে। অন্যদিকে শ্রীলঙ্কা থেকে এসে পড়েছে পাতিরানা। এবার কাকে ভালোবেসে বিষয় নিয়ে রয়েছে ভক্তদের মনে শঙ্কা। একসাথে দুইজনকে নামানো সম্ভব নয় আবার অন্যদিকে পারফরম্যান্সের দিক থেকেও দুজন সমান সমান। কোন ম্যাচে কে নামবে সেটা নির্ধারণ করা হবে খেলার কয়েক ঘন্টা পূর্বে। আর এ বিষয় নিয়েই চেন্নাই সুপার কিংস ভক্তরা রয়েছে ব্যক্তির সংশয়।

অন্যান্য- মোস্তাফিজকে ছাড়াই মাঠে নামছে

Exit mobile version