Fazar News

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটান্স লাইভ স্কোর

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটান্স লাইভ স্কোর

আজকের ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটান্স। আর এই খেলা সরাসরি দেখানো হবে আমাদের ফাজার পত্রিকা থেকে। যারা এই লাইভ খেলা উপভোগ করতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের এই পত্রিকা থেকে লাইভ খেলা উপভোগ করবে।

চেন্নাই সুপার কিংস স্কোয়াড

আজকেও নামতে পারেন আমাদের অন্যতম বলার মুস্তাফিজুর রহমান। তার এ পারফরম্যান্স যারা দেখতে আগ্রহে তারা অবশ্যই আজকের এই খেলাটি উপভোগ করবেন। আসুন দেখি তিনি ছাড়াও আরো কে কে নামছেন চেন্নাই সুপার কিংসে।

CSK VS GT Live : চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটান্স লাইভ স্কোর

আজকের এই খেলাটি অনুষ্ঠিত হতে চাচ্ছে বাংলাদেশ সময়ে ঠিক ৮টা থেকে। যারা এই খেলা দেখতে আগ্রহী তারা অপেক্ষা করুন কেননা আমাদের এখানে একটি স্কোর বোর্ড চালু হবে যখন খেলা অনুষ্ঠিত হবে। আরে এই স্কোরবোর্ড থেকেই একজন দর্শক খেলা উপভোগ করতে পারবেন সরাসরি। তাই কথাটা আপনাদের জন্যই আমরা এই লাইভ খেলা সরাসরি সম্প্রচার করে থাকি।

গুজরাট টাইটান্স স্কোয়াড ২০২৪

এবার গুজরাট টাইটান্স রয়েছে অনেক শক্তিশালী পারফরম্যান্সের খেলোয়ারেরা। যেমন রয়েছে ডেভিড মিলার, সুখবান গিল, শাহরুখ খান এবং অন্যান্য সকলকে তারকারা। চলো তাহলে নিচে থেকে আমরা পূর্ণাঙ্গ এই তালিকাটি দেখে নেই এখন।

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটান্স লাইভ স্কোর দেখলেন এই প্রতিবেদনে। আগামী সকাল আইপিএল ম্যাচ দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের আইপিএল ক্যাটাগরি দেখবেন নিয়মিত।

অন্যান্য: RR vs LSG Live score

Exit mobile version