Fazar News

শাকিব খানের ‘দরদ’ মুভি মুক্তি পাচ্ছে আগামী মাসে

Dard Movie

২০২৪ সালের বাংলা ভাষার চলচ্চিত্র অনন্য মামুনের পরিচালনায় দরদ সিনেমাটি মুক্তি পাচ্ছে ফেব্রুয়ারি মাসের ২ তারিখ। ভারত ও বাংলাদেশের যৌথ উদ্যোগে এটি প্রযোজনাকরেছেন দেশের অ্যাকশন কার্ট এন্টারটেইনমেন্ট।

সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন শাকিব খান ,পায়েল সরকার, রাহুল দেব , লুৎফুর রহমান প্রান্তিকা দাস বিশ্বজিৎ চক্রবর্তী রাজেশ শর্মা এলিনা স্বামী, দেব চন্দ্রিমা সিংহ রায় ,আলোক জয়িন, রিউ, সাফা মারিয়া ,আমির সিরাজী, জেসিয়া ইসলাম এবং সোনাল চৌহান।

সিনেমাটি তামিল, তেলেগু ,হিন্দি ,বাংলা , মালিয়ালাম, কন্নড় সহ আরো চারটি ভাষায় ৩৫ টি দেশে একযোগে মুক্তি পাবে।

এ চলচ্চিত্রের চিত্রনাট্যকার অনন্য মামুন এবং প্রমিত ঘোষ। এর চলচ্চিত্রের সুরকার আরাফাত মেহমুদ। ছবির সংগীত প্রকাশনী এসকে মুভিজ। এ সিনেমার বাংলা ভার্সনের বাচ্যটি লিখেছেন জাহিদ আকবর সোমেশ্বর অলি এবং এসকেডিপ। এছাড়া হিন্দি ভার্সন এর লাইরিকসটি লিখেছেন আরাফাত মাহমুদ।

এ সালের অক্টোবর মাসের ১৯ তারিখ ভারতের উত্তরপ্রদেশের এলাহাবাদের ও বানারসি চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছিল। ২২ অক্টোবর এই চলচ্চিত্রটির অন্যতম প্রযোজক মোঃ কামাল কিবরিয়া লিপু জানায় যে, শাকিব খানসহ যেসব শিল্পীরা ছবির শুটিংয়ে ভারতে যাবেন তাদের সবার ওয়ার্ক পারমিট এর বিচার জন্য মন্ত্রণালয়ে আবেদন করা আছে। তবে কারোর ঐ ওয়ার্ড পারমিটে ভিসা অনুমতি হয়নি। পরদিন ২৩ অক্টোবর শাকিব খানসহ এই চলচ্চিত্রটির সবাই ভিসা পায়। এই চলচ্চিত্রটির দৃশ্য ধারণ শুরু হয় ২০৩ সালের ২৭ অক্টোবর ভারতের বেনারসে। ২৮ অক্টোবর চিত্রগ্রহণের দ্বিতীয় দিন শাকিব খান প্রায় 20 ঘন্টা শুটিং করেন।

আরোও পড়ুন: শাকিব খানের নায়িকা ইধিকা পাল হতে যাচ্ছে দেবের

Exit mobile version