Fazar News

DC VS KKR Live, দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স লাইভ

DC VS KKR Live, দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স লাইভ

আইপিএলের আজকের মাঠে অনুষ্ঠিত হবে দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স লাইভ খেলা। অর্থাৎ DC VS KKR Live উপভোগ করতে আমাদের সঙ্গে থাকুন। কেননা আমাদের পত্রিকায় খেলাটি সরাসরি সম্প্রচার করা হবে।

কলকাতা নাইট রাইডার্স স্কোয়াড

আইপিএলের সবচেয়ে দামি খেলোয়াড় মিচেল স্টার্ক পারফরম্যান্স করছে এই কলকাতা নাইট রাইডার্সে। এছাড়াও এখানে থাকছেন সুনীল নারিন, আন্দ্রে রাসেল এবং অন্যান্য বড় বড় ক্রিকেট তারকারা। আরো কে কে থাকছেন জানতে হলে নিচে থেকে তালিকাটি দেখে নিন।

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স লাইভ

আইপিএলের খেলার পরিসংখ্যান অনুসারে বরাবরই এগিয়ে রয়েছে কলকাতা নাইট রাইডার্স দিল্লির তুলনায়। হোক সেটি ২০২৪ এর পূর্বের আইপিএল গুলো আর হোক বর্তমানে চলমান আইপিএল। উভয় পারফরমেন্সে বেশ এগিয়ে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। পরিসংখ্যানে এগিয়ে থাকার অন্যতম কারণ হচ্ছে তাদের দলের খেলোয়াড়েরা। চাপের মধ্যে তারা ফিরিয়ে আনতে পারে দলকে আবার ঠিক জায়গায়। বিশেষ করে আমাদের রাসেল এবং সুনীল নারিন এর এবারের পারফরম্যান্স দেখার মত।

অন্যদিকে দিল্লি ক্যাপিটালস দুর্দান্ত পারফরমেন্সের সঙ্গে এগিয়ে যাচ্ছে। ডেভিড ওয়ার্নারের পারফরমেন্স হচ্ছে অনেক ভালো। যেকোনো সময় পাল্টে যেতে পারে খেলার সমীকরণ এবং আপডেট। আজকের খেলাটি উপভোগ করতে হলে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন এবং এখান থেকে দেখে নিন লাইভ খেলাটি।

দিল্লি ক্যাপিটালস স্কোয়াড ২০২৪

এর প্রতিবেদনে একজন দেখতে পেরেছেন ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স লাইভ। এরকম আরো অন্যান্য ম্যাচের লাইভ খেলা উপভোগ করতে হলে অবশ্যই আমাদের আইপিএল ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন-  RH VS CSK Live

Exit mobile version