Fazar News

DC VS MI Live, দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর

DC VS MI Live, দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর

এই প্রতিবেদন থেকে আজকে আমরা লাইভ দেখবো দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স। আর যারা DC VS MI Live খেলা দেখার পাশাপাশি আরো অন্যান্য বিষয় জানতে হলে আমাদের সঙ্গে থাকুন।

দিল্লি ক্যাপিটালস স্কোয়াড

ডেভিড ওয়ার্নার সহ এ দলে রয়েছে দুর্দান্ত পারফরম্যান্সের খেলোয়ারেরা। যার কারণে তাদের ইতিপূর্বে বেশ কয়েকটি জয় লাভ করতে পেরেছেন। আসুন নিচে থেকে তাদের squad দেখে নেই এখান থেকে।

দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর

যারা আজকের খেলা সরাসরি সম্প্রচার দেখতে আগ্রহী তারা আমাদের ফাজার পত্রিকার থেকে দেখে নিতে পারবেন। আমাদের এই পত্রিকায় তুলে ধরা হয়ে থাকে সকল আইপিএল ম্যাচের লাইভগুলো। রাত আটটা থেকে এই খেলা সরাসরি সম্প্রচার করা হবে। যারা দেখতে আগ্রহে তারা নির্দিষ্ট সবার পারে থেকে সরাসরি লাইভ খেলা উপভোগ করতে পারবেন।

২০২৪ সালের আইপিএল পরিসংখ্যান হিসাব করলে অনেকে এগিয়ে রয়েছে দিল্লি ক্যাপিটালস। আর মুম্বাই ইন্ডিয়া যেতে পূর্বে তাদের দুর্দান্ত পারফরম্যান্স থাকলেও ২০২৪ সালের আইপিএলে তেমন পারফরম্যান্স দেখাতে পারছেন না। তারা মাত্র একটি ম্যাচে জয়লাভ করতে পেরেছে এবং তাকে সবগুলো ম্যাচে হায়রে পয়েন্ট টেবিলের নিচে অবস্থান করছে। তবে যাই হোক আজকের এই ম্যাচ সরাসরি দেখতে হলে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন এবং দেখে নিন লাইভ।

মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াড

এ প্রতিবেদনে আপনারা দেখেন দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ খেলা। এরকম আরো অন্যান্য ম্যাচের লাইভ খেলা দেখতে হলে আমাদের পত্রিকা আপনাদের সঙ্গে থাকুন।

অন্যান্য প্রতিবেদন- GT Vs DC Live

Exit mobile version