Fazar News

দিল্লি ক্যাপিটালস আইপিএল স্কোয়াড ২০২৪

দিল্লি ক্যাপিটালস আইপিএল স্কোয়াড

এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে দিল্লি ক্যাপিটালস আইপিএল স্কোয়াড ২০২৪। অর্থাৎ এই প্রতিবেদনের মাধ্যমে আপনারা জানতে পারবেন সম্পর্কে। আসেন আমরা আজকের প্রতিবেদনে Delhi capitals IPL squad 2024 এ বিষয় সম্পর্কে জেনে নেই।

দশটি দলের মধ্যে অন্যতম একটি শক্তিশালী দল হচ্ছে দিল্লি ক্যাপিটাল। এখানে প্রতিবারের মতো এবারও গতকালকে নিলামে অংশগ্রহণ করেছিলেন। এখান থেকে দক্ষ সকল খেলোয়াড়দের কে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে নিয়েছেন। তালিকাটি দেখার আগে আমরা তাদের দল সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ বিষয় জেনে নেব। ক্যাপিটালস এর প্রধান কোচ হিসেবে রয়েছে রিকু পন্টিং। মূলত এটি দিলে তো অবস্থিত এবং সে অনুসারে নামকরণ করা হয়েছে দিল্লি ক্যাপিটালস। আইপিএলে ইতিমধ্যে বেশ কয়েকটিতে জয়লাভ করেছে এই শক্তিশালী দলটি। প্রতিবারের মতো এবারও আকর্ষণীয় দেশি-বিদেশি ক্রিকেটারদেরকে নিয়োগ দিয়েছেন। আসুন দেখে নেই তাদের তালিকাটি এখন।

দিল্লি ক্যাপিটালস আইপিএল স্কোয়াড ২০২৪

এখানে দুই পদ্ধতিতে খেলোয়ারদেরকে নেওয়া হচ্ছে মূলত। পূর্ব থেকে নির্ধারণ করে রাখা হয়েছে কিছু খেলোয়াড়। কিছু খেলোয়ারকে নিলামের মাধ্যমে ক্রয় করা হচ্ছে। তবে আমরা জানব সম্পর্কে। চূড়ান্তভাবে যে সকল খেলোয়াড়দেরকে নিবে এই দলটি তাদের তালিকা।

Delhi capitals IPL Squad 2024

আরোও দেখুন: মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল স্কোয়াড ২০২৪ Mumbai Indians

আরোও দেখুন: কলকাতা নাইট রাইডার্স স্কোয়াড আইপিএল ২০২৪

আমাদের আজকের খবরে আপনারা দেখতে পারলেন দিল্লি ক্যাপিটালস স্কোয়াড ২০২৪ সম্পর্কে। আরো অন্যান্য দলের তালিকা গুলো দেখতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইট আইপিএল ক্যাটাগরি দেখবেন।

More: চেন্নাই সুপার কিংস স্কোয়াড

Exit mobile version