ঢাকা বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ভর্তি রেজাল্ট ২০২৪

গতকালকে অনুষ্ঠিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের পরীক্ষা কিন্তু এই বিভাগের পরীক্ষার ফলাফল কবে ঘোষণা করা হবে সেটা জানার আগ্রহ রয়েছে সবার। আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হবে কবে এ ফলাফল ঘোষণা করতে পারে সে বিষয় সম্পর্কে।

ঢাকা বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ভর্তি রেজাল্ট ২০২৪

গতকাল শুক্রবার বেলা ১১ঃ০০ টা থেকে শুরু হয়েছিল বিকেল বিভাগের ভর্তি পরীক্ষা আর এই পরীক্ষা চলমান থাকে বিকেল দুপুর সাড়ে বারোটা। গতকালকের শুধুমাত্র পরীক্ষায় অংশগ্রহণ করেছে বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা। অন্যান্য বিভাগের পরীক্ষা পর্যায়ক্রমে অংশগ্রহণ করবে। মূলত এই দিন যে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে সেটি হচ্ছে এমসিকিউ অর্থাৎ নৈবিত্তিকের পরীক্ষা। পরীক্ষায় অংশগ্রহণের পর থেকে শিক্ষার্থীরা জানতে চাচ্ছে ফলাফল কবে দিবে। সর্বশেষ তথ্য এবং আপডেট অনুযায়ী পরীক্ষার সময় লাগে তিন থেকে চার দিন। এ কয়েকদিনের মধ্যে ফলাফল প্রকাশ করা সম্ভাবনা রয়েছে অনেক বেশি।

তবে বিশেষ একটি মাধ্যমে জানা গিয়েছে ফলাফল প্রকাশিত হওয়ার সময় অনেক ক্ষেত্রে ১ থেকে ২ সপ্তাহ পর্যন্ত লেগে যেতে পারে। তবে ঢাকা বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ভর্তি রেজাল্ট জানতে হলে অবশ্যই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এডমিশন ক্যাটাগরি দেখবেন।

অন্যান্য প্রতিবেদন:

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *