Fazar News

ঢাকা Vs চট্টগ্রাম লাইভ স্কোর: Dhaka Vs Chittagong BPL

ঢাকা Vs চট্টগ্রাম লাইভ স্কোর: Dhaka Vs Chittagong BPL

আজকে মাঠে নামবে শক্তিশালী দুটি দল বিপিএল এর এই ম্যাচে। আর সেই খেলাটি অনুষ্ঠিত হবে ঢাকা Vs চট্টগ্রাম লাইভ স্কোর। যে সকল দর্শকরা আজকের এই খেলা DD বনাম CC খেলাটি উপভোগ করতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়বেন।

ইতিমধ্যে বিপিএল ম্যাচ শুরু হয়ে গিয়েছে এবং দুর্দান্ত পারফরম্যান্স করছে সকল দলগুলো। তবে সমীকরণের হিসাবটি এখনো মেলানো সম্ভব হয়নি কারণ এখন পর্যন্ত তারা পারফরম্যান্স করেছে মাত্র একটি করে ম্যাচে বাকি ম্যাচ রয়েছে আরো অনেকগুলো। আর এবারের বিপিএলের আয়োজন করা হয়েছে সম্পূর্ণ পয়েন্ট টেবিল এর উপর নির্ভর করে। যারা পয়েন্ট টেবিলের দিক থেকে এগিয়ে থাকতে তারাই পরবর্তী ম্যাচ খেলতে পারবে এবং অন্যান্য সুযোগগুলো পেয়ে যাবে। আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে পয়েন্ট টেবিল প্রকাশিত করা হয়েছে যারা এই পয়েন্ট টেবিল দেখতে চান তারা অবশ্যই নিচে দেওয়া লিখে প্রকাশ করেন এবং সেখান থেকে বিপিএল এর পয়েন্ট টেবিল সম্পর্কে দেখে নিন।

ঢাকা Vs চট্টগ্রাম লাইভ স্কোর

আমাদের আজকের এই খেলা সরাসরি সম্প্রচার করা হচ্ছে আমাদের পত্রিকা অফিসিয়াল এই ওয়েবসাইট থেকে। আজকের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ঢাকা ডমিনেটর্স খেলা অনুষ্ঠিত হবে বেলা ১টা ৩০ মিনিট থেকে। খেলা অনুষ্ঠিত হওয়া মাত্রই আপনাদে সামনে আমরা একটি স্কোরবোর্ড তুলে ধরব। এই স্কোরবোর্ড থেকে আপনারা সরাসরি এই লাইভ খেলা উপভোগ করতে পারবেন। অর্থাৎ DD বনাম CC লাইভ দেখতে পারবেন আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে।

চট্টগ্রাম বনাম ঢাকা আজকের বিপিএল ম্যাচ

এই খেলা আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। এছাড়াও আপনারা সরাসরি উপভোগ করতে পারবেন টোফী আপনার মাধ্যমে ভিডিও আকারে। আরো যে সকল মাধ্যমে এই খেলা সরাসরি দেখতে পারবেন সেগুলো হচ্ছে মাই জিপি অ্যাপ এবং টি স্পোর্টসঅ্যাপ। এগুলোতে শুধুমাত্র দেখতে পারবেন‌ স্কোরবোর্ড।

Dhaka Vs Chittagong BPL Squad

Chittagong BPL Squad

Dhaka BPL Squad

আমরা ঢাকা Vs চট্টগ্রাম লাইভ স্কোর খেলা দেখার পাশাপাশি এখন আমরা তাদের স্কোয়াড সম্পর্কে জানব। যাতে করে বুঝতে পারেন কোন দলে কোন খেলার পারফরম্যান্স করেছে এ সকল বিষয়গুলো।

আরো: বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪

Exit mobile version