বাংলাদেশ সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে।‌ এবারের এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সারা বাংলাদেশ হতে অনেক সংখ্যক প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হচ্ছে। আজকে আমরা এই প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কেই সকল তথ্যগুলো তুলে ধরবো আপনাদের সামনে।

আমাদের দেশের চাকরির প্রবণতা সবচেয়ে বেশি দেখা যায় সরকারি চাকরির ক্ষেত্রে। বাংলাদেশের বিভিন্ন ধরনের সরকারি প্রতিষ্ঠান থাকলেও অন্যতম একটি প্রতিষ্ঠান হচ্ছে বাংলাদেশ সমাজসেবা অধিদপ্তর। প্রত্যেক বছর এখানে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করে থাকে ঠিক তেমনভাবে এবারও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে এ মন্ত্রণালয়। আসুন আমরা এই বিজ্ঞপ্তি সম্পর্কে সকল তথ্যগুলো জেনে নেই।

বাংলাদেশ সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

এবারের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে বেশ কয়েকটি পদে প্রার্থীদেরকে সরাসরি নিয়োগ দেওয়া হচ্ছে। প্রতিটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন রয়েছে এখন আমরা সেই বিষয় সম্পর্কে জানব।

একাউন্ট এসিস্টেন্ট
বেতন- সর্বসাকুল্যে 35 হাজার টাকা
শিক্ষাগত যোগ্যতা- বাণিজ্যিক বিভাগ থেকে অবশ্যই স্নাতক পাস হতে হবে।

এডমিন এসিস্ট্যান্ট
বেতন- সর্বসাকুল্যে 35 হাজার টাকা
শিক্ষাগত যোগ্যতা- হিউমান রিচার্জ বিভাগ থেকে কমপক্ষে স্নাতক পাস পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

শিক্ষক
বেতন- সর্ব সাকুল্যে ১৮ হাজার টাকা
শিক্ষাগত যোগ্যতা- এদের অবশ্যই স্নাতক বা সমমান পাশে উত্তীর্ণ হতে হবে।

আরো বেশ কয়েকটি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। এ সকল নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে হলে অবশ্যই নিচে দেওয়া ছবি দেখে আপনারা পুরো তথ্য দেখে নিবেন।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও আরো অন্যান্য ডিপার্টমেন্টের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানার জন্য অবশ্যই আমাদের চাকরির খবর ক্যাটাগরি দেখবেন। আমাদের পত্রিকায় নিয়মিত সকল চাকরির বিজ্ঞাপন দেওয়া হয়ে থাকে সবার আগে।

আরো পড়ুন : ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থীদের জন্য বিশেষ আপটেড

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *