নির্বাচনে এগিয়ে রয়েছে চিত্র নায়িকা মাহিয়া মাহি

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আজকের প্রতিবেদন জানতে পারবেন মাহিয়া মাহি নির্বাচন প্রচারণা সম্পর্কে। কারণ তিনি ২০২৪ সালের দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছে এবং নির্বাচন প্রচারণা ইতিমধ্যে শুরু করে দিয়েছেন।

সারা বাংলাদেশে আগামী দ্বাদশ নির্বাচন অনুষ্ঠিত হবে ২০২৪ সালের ৭ জানুয়ারি। আর এই সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে বিভিন্ন দলের প্রার্থীরা তার মধ্যে অন্যতম রয়েছে বেশ কিছু চিত্রনায়িকা এবং খেলোয়াড়েরা। এর মধ্যে অন্যতম একজন জনপ্রিয় চিত্র নায়িকা হচ্ছে মাহিয়া মাহি। আর এবারে নির্বাচনে প্রচারণা শুরু হয়েছে বেশ কিছুদিন আগে। বিষয় সম্পর্কে তুলে হলে ধরা হবে প্রতিবেদনে।

নির্বাচনের দিক থেকে এগিয়ে রয়েছে চিত্র নায়িকা মাহিয়া মাহি:

নভেম্বর মাসের প্রথম থেকে বাংলাদেশ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এরপর বিভিন্ন দলের প্রার্থীরা নমিনেশন জমা দেন এবং তাদেরকে চূড়ান্ত মনোনয়নপত্র দেওয়া হয় ৩০ তারিখের মধ্যে। তবে নৌকায় তার থেকে বেশি ভিড় করতে দেখা দিয়েছে। অন্যদের মতো এখানে চিত্র নায়িকা মাহি। কিন্তু তাকে নৌকায় প্রতীক দেওয়া না হলে তিনি পরবর্তী সময়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তী সময়ে তিনি স্বতন্ত্র প্রার্থী নির্বাচনে দাঁড়ান এবং সেখানে তিনি চূড়ান্তভাবে নির্বাচন করবেন।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী থেকে দাঁড়ানোর পরে তাকে দেয়া হয় ট্রাক মার্কা। নিয়ে বিভিন্ন ধরনের কথা হলেও সমালোচনার জবাব দিয়েছেন তিনি তাৎক্ষণিক। রাজশাহীর আসন থেকে লড়বেন এবং সবার কাছে ভোট প্রত্যাশী। প্রত্যেকটি ভোটারের কাছে গিয়ে গিয়ে ভোট চাচ্ছেন এবং তার জয়ের আশা দেখছেন তিনি। চিত্রনায়িকা মাহিয়া মাহি নির্বাচন প্রচারণা দেখে অনেককে সন্তুষ্ট প্রকাশ করেছে এবং তার যাত্রা শুভ কামনা করছে। ভোট চেয়েছেন সর্বত্র তিনি।

Also Read: বর্তমান বাংলাদেশের নির্বাচন পরিস্থিতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *