Fazar News

কাতর হয়ে মাঠে নামতে পারছে না মাশরাফি বিন মর্তুজা

কাতর হয়ে মাঠে নামতে পারছে না মাশরাফি বিন মর্তুজা

এবার ব্যাথায় কাতর হয়ে মাঠে নামতে পারছে না মাশরাফি বিন মর্তুজা। এখন আপনাদের সামনে এ বিষয়টি তুলে ধরব কেন হঠাৎ করে তার অসুস্থতা বেড়ে গেল। কোন মাঠে নামতে পারছে না সে বিষয়ে সম্পর্কে।

যদি বলা হয় বাংলা টাইগার তাহলে সবার প্রথমেই আসে মাশরাফি বিন মর্তুজার কথা। তিনি বাংলাদেশের ক্রিকেট প্রাঙ্গনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন দীর্ঘ সময় ধরে। আর হাঁটুর ব্যথা আজ থেকে নয় অনেকদিন ধরেই তারা এই ব্যথা চলে আসছিল। এমনকি তিনি মাঠে অসুস্থ হওয়ার সময়ও তার ভাঙ্গা পা খুঁড়িয়ে খুঁড়িয়েও পারফরম্যান্স করেছে অনেক ভালো। এই অবদানের কথা বলতে পারবেনা ক্রিকেট প্রেমিক সহ বাংলাদেশের ক্রিকেট প্রাঙ্গণ। কিন্তু গত বছর তিনি দাঁড়িয়ে ছিলেন নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে। নড়াইল আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন এই দলের প্রার্থী হয়ে। সমস্যা দেখা দিয়েছে গতকালকে থেকে।

ব্যাথায় কাতর হয়ে মাঠে নামতে পারছে না মাশরাফি বিন মর্তুজা

গত ১৮ ডিসেম্বর থেকে শুরু হয়ে গেছে বিভিন্ন দলের প্রার্থীদের মধ্যে নির্বাচনে প্রচারণা। প্রতিবারের মতো এবার ও মাশরাফি বিন মুর্তজা প্রচারণা নামার কথা ছিল। বর্তমানে তিনি অসুস্থ থাকার কারণে এই কাজটি করতে পারছেন না। কারণ গত ১৩ ডিসেম্বর থেকে তিনি একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন দীর্ঘ সময় ধরে। পর্যন্ত তিনি হাসপাতালে অবস্থান করছে। তবে বর্তমানে তার অনেকটা সুস্থতা দেখা দিচ্ছে ব্যাথা নিয়ে। তিনি জানিয়েছেন যদি সবকিছু ঠিক থাকে তাহলে আগামী ২৪ ডিসেম্বর থেকে তিনি প্রচারণায় নামবেন।

এই প্রচারণা শুরু হবে তার নিজ ইউনিয়ন থেকে এমনটাই জানা গেছে তার শুভাকাঙ্ক্ষীদের থেকে। এদিকে যত দিন যাচ্ছে তত নির্বাচন কাছে আসছে। আগামী কয়েক দিন সময় রয়েছে এই নির্বাচনে প্রচারণায়। তবে তার আসন থেকে প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে সাবেক এমপি এবং আরো চারজন প্রার্থী। আমার সাথে প্রতিদ্বন্দ্বিতা করা হবে। নড়াইল দুই আসন থেকে নৌকার জন্য মনোনয়ন চেয়েছিলেন মোট ২১জন মাসের সহ। এরকম আরো অন্যান্য নির্বাচন খবর সম্পর্কে জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটের প্রতিবেদন নিয়মিত পড়বেন।

More: ট্রাক নিয়ে নির্বাচন করবেন মাহিয়া মাহি

Exit mobile version