ইংল্যান্ডের বিশাল টার্গেট দেওয়ার রান পূরণ করতে পারবে টাইগাররা

ইংল্যান্ডের বিশাল টার্গেট দেওয়া রান পূরণ করতে পারবে টাইগাররা এটা নিয়ে এখন বাংলাদেশের ফ্যানদের রয়েছে প্রচুর প্রশ্ন। কারণ আজকের এই খেলাটিতে প্রথমে ব্যাট করেছে ইংল্যান্ড এবং তারা টার্গেট দিয়েছে অনেক রান। এ বিষয় সম্পর্কেই আপনাদের সামনে তুলে ধরবো।

আজ সকাল থেকেই শুরু হয়ে গেছে বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ খেলা। খেলা দেখার জন্য অপেক্ষা করে আছে অনেক দর্শকরা। কিন্তু আজকের খেলা দেখে অনেকেই সন্তোষ প্রকাশ করতে পারেনি। বাংলাদেশকে টার্গেট করে অনেক রান করেছে ইংল্যান্ড। বোঝ া নিতে হবে বাংলা টাইগার ব্যাটসম্যানদের। কতদূর পর্যন্ত এগিয়ে যেতে পারবে এই টাইগার বাহিনীরা সেটা দেখার জন্য বসে আছে বাংলাদেশ ক্রিকেট দর্শকরা। দাউদ মালান এর সেঞ্চুরি এমনকি তার ১৪০ রান বিশাল বিপদে ফেলে দেয় বাংলার বলার দেরকে। অবশেষে 140 রানে ভল্ট আউট করে দেয় মাহেদি হাসান।

ইংল্যান্ডের বিশাল টার্গেট দেওয়ার রান পূরণ করতে পারবে টাইগাররা

বর্তমান সময় পর্যন্ত অর্থাৎ ৫০ ওভারে মোট টার্গেট দেয় বাংলাদেশকে ৩৬৪ রান। প্রথম থেকেই দুর্দান্তভাবে ব্যাট করে যাচ্ছিল ইংল্যান্ড অর্থাৎ ব্যাটসম্যানরা। এটা বাংলাদেশের জন্য পাহাড় সমান রান। রান তারা কিভাবে করবে সে নিয়ে প্রশ্ন রয়েছে অনেকের। অনেকেই মনে করছে যদি বাংলাদেশ টাইগাররা জ্বলে ওঠে তাহলে অবশ্যই বাংলা টাইগাররা জয়লাভ করতে পারবে।

কিন্তু কতটুকু এগিয়ে যেতে পারবে সেটি এখন দেখার অপেক্ষায়। এর মধ্যে ইংল্যান্ডের ব্যাটিং শেষ হয়েছে এবং কিছুক্ষণের মধ্যে ব্যাটিং শুরু করবে বাংলার ব্যাটসম্যানরা। দেখা যাক কতদূর পর্যন্ত যেতে পারে এবং বাংলার জয় সিনিয়ে আনতে পারে কিনা টাইগার বাহিনীরা। খেলাটি লাইভ দেখার জন্য নিচের লিঙ্কে প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন আজকের লাইভ খেলাটি।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *