ফাইনাল নিশ্চিত করে নিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স

২০২৪ সালের বিপিএলে ফাইনাল নিশ্চিত করে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবার পরবর্তী কোয়ালিফায়ার ম্যাচে নিজেদের সাথে লড়াই করবে সাকিব এবং তামিমের দল। দুই বন্ধু চির প্রতিদ্বন্দ্বিতা করবে টিমের বিপক্ষে।

গতকালকে অনুষ্ঠিত হয়ে গেল শক্তিশালী দলের খেলা গুলো। তবে সবচেয়ে বেশি আকর্ষণীয় ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রেঞ্জার্স। প্রথম দিকে রংপুর বেশ চাপে থাকলেও পরবর্তী সময়ে নিশামের ব্যাটিংয়ের তাণ্ডবে অনেকটা দিশেহারা হয়ে পড়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তার সেঞ্চুরিতে পাহাড় সমান রান করে রংপুর রেঞ্জার্স। নিজেদেরকে অনেকটা গুছিয়ে নিল বিপাকে পড়ে যায় করতে গিয়ে। রংপুর রেঞ্জার্স 185 রান করে মাত্র ছয় উইকেটে। পরবর্তী সময়ে তারা দেশ চাপে পড়ে যায় বোলিংয়ের ক্ষেত্রে।

ফাইনাল নিশ্চিত করে নিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স

পরবর্তী সময় ব্যাটিংয়ে নামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের লিটন দাস। মাঠে নেমেই মাত্র ৯৭ বলে করে 83 রান অন্যদিকে তৌহিদ হৃদয় করে ৪৩ বলে ৬৪ রান। পরবর্তী সময়ে ময়নারে ব্যাটিংয়ে নেমে ৬ বলে ১২ রান করে ম্যাচে জয়লাভ করে। দুর্দান্ত এই পারফরমেন্সের কারণে তারা ফাইনাল নিশ্চিত করে নিয়েছে সর্বোচ্চ স্কোর নিয়ে।

ফাইনালকে খেলবে সে বিষয়টি নিয়ে রয়েছে অনিশ্চিত। কারণ একদিকে সর্বোচ্চ পয়েন্ট টেবিলে এগিয়ে রংপুর রেঞ্জার্সকে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আবার চট্টগ্রাম কে হারিয়ে এগিয়ে রয়েছে পয়েন্ট টেবিলে ফরচুন বরিশাল। এবার দুই দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে যে জয়লাভ করতে পারবে তারাই ফাইনালে খেলবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর সাথে।

রংপুরে থাকছে সাকিব আল হাসান আর ফরচুন বরিশালে থাকছে তামিম ইকবাল। বন্ধু শত্রুতে পরিণত হওয়ার মুহূর্তে এবার কি করবে সেটি দেখার অপেক্ষায় ক্রিকেট ভক্তরা। একদিকে রয়েছে সাকিব ভক্ত অন্য দিকে রয়েছে তামিম ভক্ত। সমীকরণ কি বলে সেটি পরে দেখা যাবে দেখা যাবে এখন লাইভ খেলা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফাইনাল নিশ্চিত হওয়ার পর বাকি ম্যাচগুলো দেখতে হলে অবশ্যই আমাদের পত্রিকা থেকে লাইভ খেলা দেখে নেবেন। আমাদের পত্রিকায় দেয়া হয়ে থাকে সকল আপডেট খবর গুলো।

প্রতিবেদন: পিএসএল খেলার সময়সূচি ২০২৪

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *