গাজায় সর্বাত্মক অবরোধ ঘোষণা

হামাসের আক্রমন নতুন করে হামাস আবারোও রকেট হামলা চালিয়েছে এজন্য প্রায় মৃত্যুর মিছিলে ইজরায়েল। গাজায় সর্বাত্মক অবরোধ ঘোষণা এ নিয়ে আজকের নতুন আপডেট টি বেশি করে শেয়ার করতে ভুলবেন না।

উত্তর ইজরায়েলে গুলি বর্ষণ এখনও চলছে সেজন্য দিশেহারা সেখানকার লোকেরা কেননা অনবরত এই গুলি বর্ষণ এর জন্য ঘর বাড়ি সব নিংশেষ হয়ে যাচ্ছে তার সাথে লোকজন তাদের ঘর বাড়ি ছেড়ে বিভিন্ন স্কুলে কলেজে গিয়ে আশ্রয় নিচ্ছে প্রায় ৫০০ জনের মতো লোকজন নিহত হচ্ছেন এছাড়াও আরও আশংকায় রয়েছেন অনেকেই।.

গাজায় সর্বাত্মক অবরোধ ঘোষণা

হামাসের এই আক্রমনে গাজায় সর্বাত্মক অবরোধ এর ঘোষণা করেছেন এবং বিদ্যুৎ ও জ্বালানি কোন কিছু সরবরাহ না করার নির্দেশ দেওয়া হয়েছে এমনটা জানিয়েছেন ইজরায়েল এর প্রতিরক্ষা মন্ত্রী। হামাসের এই নজিরবিহীন হামলাকে ৯/১১ সাথে তুলনা করা হয়েছে। হামাসের এই আক্রমন জানা গেছে যে ইজরায়েল থেকে সব ফিলিস্তিনিদের মুক্ত করতে চায় হামাস এছাড়াও আর আকসা মসজিদ টি থেকে উস্কানি বন্ধ করতে চায় হামাস। এছাড়াও নারী বন্দিদের পরিবর্তে ইজরায়েল থেকে ফিলিস্তিনিদের মুক্ত করে আনতে চায় হামাস।

গাজায় বিদ্যুৎ , জ্বালানি নিষিদ্ধ করেছে ইজরায়েল এর প্রতিরক্ষা মন্ত্রী। হামাস ও ইজরায়েল এর সকল খবর পেতে foxbdnews কে follow করুন এবং বেশি বেশি করে শেয়ার করুন।

হামাসের হামলায় ইসরায়েল মৃত্যুর সংখ্যা

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *