Fazar News

GT Vs DC Live, গুজরাট টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ

GT Vs DC Live, গুজরাট টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ

ভারতের মাঠে শুরু হয়ে গেছে গুজরাট টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ খেলা। GT Vs DC Live উপভোগ করার জন্য আমাদের এই প্রতিবেদন। কেননা এখান থেকে দেখানো হবে সরাসরি লাইভ ম্যাচ।

গুজরাট টাইটান্স স্কোয়াড

এই দলে পারফরম্যান্স করছে ভারতের দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন সকল খেলোয়াড়েরা। এছাড়া রয়েছে বিভিন্ন বিদেশী ক্রিকেট তারকারা। চলুন এখন নিচে থেকে এই তালিকা দেখে নেই।

গুজরাট টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ

যারা এই খেলা দেখতে তারা আমাদের এখান থেকে সরাসরি খেলা উপভোগ করতে পারবেন। উপভোগ করতেছেন যে সকল দর্শকরা বাংলাদেশ থেকে তারা রাত আটটা থেকে খেলা দেখতে পারবেন। কেননা বাংলাদেশ সময় অনুসারে রাত আটটা থেকে এই খেলা সরাসরি সম্প্রচার করা হয়। খেলা শুরু হওয়ার মাত্র এখান থেকে একটি মনিটর চালু হবে। এখানে টিভি চ্যানেলের মত লাইভ খেলা এবং স্কোর দেখতে পারবেন একজন দর্শক।

আজকের এই খেলার যদি পরিসংখ্যান হিসাব করা হয় তাহলে এগিয়ে রয়েছে গুজরাট টাইটান্স। কিন্তু ২০২৪ সালের আইপিএলে অনেকটাই কি হয়েছে দিল্লি ক্যাপিটালস। কিন্তু পূর্বের ম্যাচের সমীকরণ অনুসারে দেখা যাচ্ছে এখানে এগিয়ে রয়েছে গুজরাট। তবে আজকের এই খেলাতে কেমন পারফরম্যান্স হয় সেটা দেখতে হলে অবশ্যই আপনারা শেষ পর্যন্ত পড়ুন।

দিল্লি ক্যাপিটালস স্কোয়াড

এই প্রতিবেদনে আপনারা দেখলেন গুজরাট টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ। এরকম আরো অন্যান্য ম্যাচে লাইভ গুলো দেখতে হলে আমাদের পত্রিকা পূরণ এবং আমাদের সঙ্গে থাকুন নিয়মিতভাবে ‌

অন্যান্য প্রতিবেদন: RR vs GT Live

Exit mobile version