অনার্স চতুর্থ বর্ষের রেজাল্ট চেক করুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের ফল প্রকাশ করা হয়েছে বলে জানা যায়। বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতায়দীন ২০২১ সালে অনুষ্ঠিত হয় অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা। যারা এই পরীক্ষায় অংশ গ্ৰহন করেছেন তারা অনলাইনের মাধ্যমে পরীক্ষার ফলাফল পেয়ে যাবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের ফলাফল সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান বলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতায় ২০২১ সালে অনার্স ৪র্থ বর্ষের অনুষ্ঠিত হওয়া পরীক্ষার ফল নভেম্বর এর ৬ তারিখ ৮টায় প্রকাশিত হয়েছে। তিনি আরো বলেন
৬ নভেম্বর সোমবার রাত ৮টা থেকে এই পরীক্ষার ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.nubd.info/results পাওয়া যাচ্ছে।

অনার্স চতুর্থ বর্ষের রেজাল্ট চেক করার পরিপূর্ণ নিয়ম জানতে ভিজিট করুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতায় ২০২১ সালে অনার্স ৪র্থ বর্ষের অনুষ্ঠিত হওয়া পরীক্ষায় সর্বমোট ৬৭৬টি কলেজের কলেজের ২ লাখ ১৪ হাজার ৮৪৪ জন পরীক্ষার্থী ৩১টি বিষয়ে এই পরীক্ষায় অংশগ্রহণ করেন। এর মধ্যে গড় পাসের হার ৭১ শতাংশ। আরো জানা যায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতায় মোট চার বছরের সমন্বিত ফল আগামী সপ্তাহে প্রকাশিত হবে।

বিভিন্ন ধরনের সমসাময়িক খবর পেতে আমাদের সাইট foxbdnews.com এর সাথেই থাকুন। আমাদের সব ধরনের আপডেট নিউজ পেতে আমাদের সাইটটিকে সাবস্ক্রাইব করতে ভুলবেন না।

MD Tahmid

এমডি তাহমিদ পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। তিনি ফাজার নিউজের টিম মেম্বারের একজন। তিনি এখানে বিশেষ করে টেকনোলজি, খেলাধুলা, বিনোদনসহ অন্যান্য নিউজগুলো সাথে সাথেই পাবলিশ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *