Fazar News

ভারতীয় ব্যাটারদের তাণ্ডবে টিকতে পারছে না পাকিস্তান

ভারতীয় ব্যাটারদের তাণ্ডবে টিকতে পারছে না পাকিস্তান

ভারতীয় ব্যাটারদের তাণ্ডবে টিকতে পারছে না পাকিস্তান

ভারতীয় ব্যাটারদের তাণ্ডবে টিকতে পারছে না পাকিস্তান। একের পর এক ছক্কা হাকিয়ে যাচ্ছে ভারতের ব্যাটসম্যানরা। মাত্র ৫০ ওভারে রান সংগ্রহ করেছে ৩৪০ রানের অধিক। দিশেহারা হয়ে পড়ছে পাকিস্তানের বলাররা।

শুরু হয়ে গেছে সেই কাঙ্ক্ষিত ভারত পাকিস্তান ক্রিকেট ম্যাচ। ভারত বনাম পাকিস্তান খেলা মানেই বৃষ্টির আবাস এমনটাই দেখে দিয়েছে এবারের এশিয়া কাপ। প্রথম ম্যাচের দিন বৃষ্টির কারণে খেলা অনুষ্ঠিত হয়নি। আবার দ্বিতীয় ম্যাচের সময় একই সমস্যার কারণে খেলা হয়নি এবং সেই খেলা অনুষ্ঠিত হয়েছিল আজকে। নির্দিষ্ট সময়ে খেলা শুরু হওয়ার কথা থাকলেও তাকে ঠিক বিপর্যয় আরো নেমে আসে। প্রায় দুই থেকে তিন ঘন্টা পর পুনরায় খেলা অনুষ্ঠিত হয়।

এর আগে দিন খেলা অনুষ্ঠিত হয়েছিল সেখানে 24 ওভারে 147 রান সংগ্রহ করেছিল এবং দুই উইকেট পড়েছিল। বৃষ্টির কারণে খেলাটি স্থগিত করে দেওয়া হয়। তারপর আজকে সেই খেলা অনুষ্ঠিত হয় সেখান থেকেই।‌ ঐদিন একের পর এক উইকেট নিচ্ছিল খুব দ্রুতভাবে পাকিস্তানি বলাররা।

ভারতীয় ব্যাটারদের তাণ্ডবে টিকতে পারছে না পাকিস্তান

প্রথম দিনে পাকিস্তানরা বেশ গুছিয়ে নিলেও কিন্তু আজকে তারা দিশেহারা হয়ে পড়েছে। আজকে ৫০ আবার খেলা শেষ হল তারা উইকেট নিতে পারেনি একটিও। গতকালের ম্যাচের দুই উইকেট রয়েছে এখানে। নতুন করে উইকেট নিতে পারেনি পাকিস্তানি বলাররা। ইতিমধ্যে ভারতীয় ব্যাটসম্যানরা তাদের ব্যাট শেষ করেছে এবং তাদের ৫০ ওভারের 356 রান সংগ্রহ করেছে।

পূর্বের তুলনায় এইবার অনেক রান সংগ্রহ করেছে ভারতীয় দলেরা। আজকের শাহিন আফ্রিদের মত বলারদের কাছে ঘায়েল হননি ভারতীয় ব্যাটারা। তবে দেখা যাক কি করতে পারে পাকিস্তানের বাবর আজমরা। কারণ তারাও ছেড়ে দেওয়ার মতো পাত্র নয়। তারা মাঠে নেমে গান সংগ্রহ করবেন প্রচুর পরিমাণে। ভারতীয় ব্যাটারদের রান রেট হচ্ছে ৭.১২। যদি পাকিস্তানি ব্যাটসম্যানরা অ্যাভারেজ ৮ রান রেট নিয়ে খেলতে শুরু করে তাহলে তাদের জয় নিশ্চিত। ভারতীয় ব্যাটারদের তাণ্ডবে টিকতে পারছে না পাকিস্তান। অন্যদিকে ভারতীয় বলারও হচ্ছে তুলনামূলকভাবে অনেক শক্তিশালী। ফাস্ট বলার এবং স্পিন বোলার উভয়। এদিকে ভারতের নির্ভর করছে বাচা মরার লড়াই বাঁচা মরার লড়াই।

এখানে যদি ভারত দল হেরে যায় তাহলে ফাইনাল ম্যাচে তাদের যাওয়াটা অনেকটা অনিশ্চিত হয়ে পড়বে। কারণ পয়েন্টের দিক থেকে এগিয়ে রয়েছে পাকিস্তান দল এবং অপরাজিত রয়েছে শ্রীলঙ্কা বাহিনী। তাদের অবশ্যই জয়লাভ করতে হবে। আগামী ১৫ তারিখ অনুষ্ঠিত হবে বাংলাদেশ বনাম ভারত ম্যাচ। এই ম্যাচেও বাঁচা মরার নির্ভর করছে বাংলাদেশ এবং ভারতের উভয়ের। সেটি দেখতে আমাদের সঙ্গে থাকুন।

ভারতীয় ব্যাটারদের তাণ্ডবে টিকতে পারছে না পাকিস্তান এই দৌড় কতটুকু চায় সেটি দেখতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে থাকুন। আমাদের ওয়েবসাইটে খেলার খবর আপডেট করা দেয়া হয় সবার আগে।

Also: ফরাসি প্রেসিডেন্ট বাংলাদেশ সফর

Exit mobile version