Fazar News

জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেলেন যারা | Japa mononoyon list 2023

জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেলেন যারা

Japa mononoyon list 2023

আজকে আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেলেন যারা & Japa mononoyon list 2023। গতকাল প্রকাশিত করা হয়েছে জাতীয় পার্টি থেকে যারা নির্বাচন করতে পারবে তাদের তালিকা। অর্থাৎ জাপা মনোনয়ন ২০২৩ প্রকাশিত হয়েছে।

এইতো গত পরশু প্রকাশিত হয়েছিল বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সকল আসনের মনোনয়ন পত্র। এখানে অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে খেলোয়াড়েরা পর্যন্ত নমিনেশন জমা দিয়েছিল। বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান এবং চিত্রনায় ফেরদৌসসহ বেশ কয়েকজন মনোনয়নপত্র পেয়ে গেছে। আবার অনেকে দীর্ঘ সময় ধরে যুক্ত থাকার পরও মনোনয়ন দেওয়া হয়নি। কি কারনে দেওয়া হয়নি সেটির দলের স্বার্থের কারণেই নির্বাচন করা হয়েছে। দেশের উন্নয়ন করতে পারবে এবং আগামীতে দেশকে আরো এগিয়ে নিয়ে যেতে পারবে তাদের কথা মাথায় রেখেই এটি দেওয়া হয়েছে। আওয়ামী লীগের মনোনয়নপত্র পেলেন যারা সেটি দেখতে নিচের দেওয়া আর্টিকেল করুন।

২০২৪ নির্বাচন জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেলেন যারা

এখন আমরা জানবো জাপা থেকে কে কে মনন পেল সে বিষয় সম্পর্কে। জাতীয় পার্টির সংক্ষিপ্ত নাম হচ্ছে জাপা। যারা আওয়ামী লীগ থেকে নমিনেশন পাইনি তারা অনেকেই এই জাতীয় পার্টি থেকে নমিনেশন জমা দিয়েছিল। দেখি তারা মনোনয়ন পেয়েছেন কিনা সে বিষয়টি। তালিকায় নিচে দেওয়া হল প্রত্যেকটি আসনের।

জাপা মনোনয়ন তালিকা ২০২৪ নির্বাচন | Japa mononoyon list

Also see: Cricketer Shakib Al Hasan থেকে MP সাকিব দেখতে কেমন লাগছে?

জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেলেন যারা

আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থীদের তালিকা

আশা করা যাচ্ছে আপনারা এই আর্টিকেল পড়ে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেলেন যারা তাদের তালিকা সম্পর্কে জানবেন। আরো অন্যান্য পার্টির মনোনয়ন তালিকা জানতে অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন।

Exit mobile version