Fazar News

কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ KKR vs SHR Live Match

কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ KKR vs SHR Live Match

আজকে ভারতের মাঠে অনুষ্ঠিত হচ্ছে রাত ৮টা থেকে কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ। আর‌ KKR vs SHR সরাসরি সম্প্রচার করা হচ্ছে ফাজার নিউজ পত্রিকাতে। এটি যারা দেখতে আগ্রহী তারা অবশ্যই আমাদের নিচে থেকে স্কোরবোর্ড অনুসারে লাইভ খেলা উপভোগ করবেন।

কলকাতা নাইট রাইডার্স আইপিএল স্কোয়াড ২০২৪

এবারের এই টিমে থাকছে দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন সকল ক্রিকেটার তারকারা। দেশীয় ক্রিকেট তারকাদের পাশাপাশি রয়েছে বিদেশি অনেক ক্রিকেট তারকা। যেমন রয়েছে অন্যতম আকর্ষণীয় আন্দ্রে রাসেল।

কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ

এবারের এই খেলায় পারফরম্যান্স করবে দুটি দল যাদের ২০২৪ সালের প্রথম আইপিএল। এই খেলার শুরু হবে বাংলাদেশ সময়ের ৮টা থেকে। আর যারা এই খেলা দেখতে আগ্রহী তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন থেকে সরাসরি খেলা দেখে নেবেন। কেননা একমাত্র বাংলাদেশি ওয়েবসাইটে আমরা সরাসরি এই লাইভ খেলা সম্প্রচার করে থাকি। সুতরাং আপনারা যদি এই খেলা দেখতে চান তাহলে অপেক্ষা করেন এবং নির্দিষ্ট সময় এখানে অটোমেটিক একটি স্কোরবোর্ড চালু হবে। আর এখান থেকে সরাসরি আপনারা লাইভ খেলা উপভোগ করতে পারবেন।

সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএল স্কোয়াড

এখানে আপনারা দেখলেন কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ। এরকম আরো অন্যান্য খেলার লাইভগুলো উপভোগ করতে হলে অবশ্যই আমাদের ফাজার পত্রিকা পড়বেন। কেননা এখানে সকল আইপিএল গুলো সরাসরি লাইভ দেখানো হয়ে থাকে।

অন্যান্য- পাঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটাল

Exit mobile version