Fazar News

KXIP VS MI Live, পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর

KXIP VS MI Live, পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর

বর্তমান সময়ে মাঠে নামছে পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স। যে সকল দর্শকরা আজকের খেলা উপভোগ করতে চান তাদের জন্য রয়েছে বিরাট সুযোগ। KXIP VS MI Live Score দেখানো হচ্ছে এবার এখান থেকে।

মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াড

এবার এই দলে পারফরম্যান্স করছে রোহিত শর্মা এবং ক্যাপ্টেন্সির দায়িত্ব পালন করছে হার্দিক পান্ডে। কিন্তু নিজেদেরকে তেমনভাবে গুছিয়ে নিতে পারছেন না। আজকের এই ম্যাচে কেমন পারফরম্যান্স করবে তা দেখার অপেক্ষায় রয়েছে অনেক দর্শক। চলুন দেখে নেই নিচে থেকে খেলোয়ারদের তালিকাটি।

পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর

আজকের এই খেলার পরিসংখ্যান বেশি জটিল। কেননা ইতিপূর্বে যতগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়েছে পাঞ্জাব আর মুম্বাইয়ের মধ্যে। তার মধ্যে সর্বাধিকবার জয়লাভ করেছে এই মুম্বাই। তুলনামূলকভাবে পিছিয়েছিল পাঞ্জাব। কিন্তু ২০২৪ সালের আইপিএলে মুম্বাইয়ে কোনভাবে জয় লাভ করতে পারছে না। পয়েন্ট টেবিলের সর্বশেষে তারা অবস্থান করছে। অন্যদিকে পাঞ্জাব কিংস দুর্দান্ত পারফরমেন্সের সঙ্গে এগিয়ে যাচ্ছে। তার কারণে জয়ের সম্ভাবনাও রয়েছে আজকের এই ম্যাচে তাদের। এই জমকালো খেলার আয়োজন দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের এখান থেকে সরাসরি খেলা দেখে নিবেন।ঔ কেননা এখানে সরাসরি দেখানো হয়ে থাকে আইপিএলের সকল ম্যাচ লাইভগুলো।

পাঞ্জাব কিংস স্কোয়াড

এখানে একজন দর্শক দেখলেন পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর খেলা। এইরকম আরো অন্যান্য আইপিএল ম্যাচ গুলো দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের আইপিএল ক্যাটাগরি দেখবেন। এখানে সকল খেলা সরাসরি দেখানো হয়।

অন্যান্য প্রতিবেদন- GT Vs DC Live

Exit mobile version