১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ নিয়ে গুরুত্বপূর্ণ আপডেট

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ নিয়ে গুরুত্বপূর্ণ কয়েকটি বিষয় উল্লেখ করলাম বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ কর্তৃক শিক্ষক নিবন্ধন পরীক্ষা একটি গুরুত্বপূর্ণ পরীক্ষা দেশ থেকে বেকারত্ব দূর করতে সহায়ক পন্থা হিসেবে কাজ করে এনটিআরসিএ। আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত চলবে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ভাইভা পরীক্ষা বর্তমানে ১৭ তম শিক্ষক নিবন্ধন এর ভাইভা চলছে।

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ নিয়ে গুরুত্বপূর্ণ আপডেট

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ভাইভা পরীক্ষা চলছে ইতোমধ্যে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ নিয়ে আলাপ আলোচনা করছেন এনটিআরসিএর কর্মকর্তা জানান যেহেতু আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত ১৭ তম শিক্ষক নিবন্ধন ভাইভা পরীক্ষা চলবে তাই ভাইভা পরীক্ষা শেষ হওয়ার পর অর্থাৎ ডিসেম্বর এর শেষ সপ্তাহের দিকে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা যাবে বলে আশা প্রকাশ করেছেন।

সাপ্তাহিক চাকরির পত্রিকা ৬ অক্টোবর

ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা যেতে পারে। যারাই ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়েছেন এবং ভাইভা পরীক্ষা দিয়ে নিয়োগ পাচ্ছেন তাদের জন্য রয়েছে অশেষ শুভ কামনা একজন শিক্ষক একজন জাতি গড়ার কারিগর আশা করি শিক্ষকতার এই মহান পেশা আপনার আপনাদের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও সম্মান ও মর্যাদা। এছাড়াও যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেননি সবার কাছে আমার আবেদন আবার পরীক্ষা দিবেন কেননা ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এছাড়াও আমাদের ব্লগে আমরা যাবতীয় বিষয়ের সাজেশন শেয়ার করব নিবন্ধন পরীক্ষার প্রস্তুতি কেমন হতে হবে শেয়ার করব ইনশাল্লাহ আমাদের ব্লগের সাথেই থাকুন এবং সুস্থ থাকুন।

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *