Fazar News

LSG VS DC Live, লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ স্কোর

LSG VS DC Live, লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ স্কোর

আইপিএলের আজকের মাঠে পারফরম্যান্স করছে লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস। LSG VS DC Live উপভোগ করতে হলে অবশ্যই আমাদের পত্রিকা পড়তে হবে। কেননা এখানে দেওয়া হয়ে থাকে সরাসরি লাইভ সম্প্রচার খেলা গুলো।

লখনউ সুপার জায়ান্টস স্কোয়াড

একটি দল‌ কতটুকু ভালো পারফরমেন্স করবে তা নির্ভর করে ওই দলের খেলোয়ারদের ওপর। চলুন আজকের এই ম্যাচের অংশগ্রহণকারী খেলোয়াড়দের নাম এবং অন্যান্য বিষয়গুলো দেখে নেই নিচে থেকে।

লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ স্কোর

এই খেলার সরাসরি সম্প্রচার করা হচ্ছে আমাদের এখান থেকে। অর্থাৎ কেউ যদি এই খেলা লাইভ উপভোগ করতে চান তারা অবশ্যই এখান থেকে দেখে নিতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটের সব সময় আইপিএলের সকল ম্যাচগুলো দিয়ে থাকি। অর্থাৎ আপনারা এই প্রতিবেদন থেকে সরাসরি লাইভ খেলা দেখতে পারবেন একদম সহজভাবে। দেখানো হয়ে থাকে এই খেলা বিভিন্ন ধরনের স্পোর্ট চ্যানেলগুলোতে। তবে শুধুমাত্র ভারতীয় স্টার স্পোর্টস টিভি চ্যানেলগুলোতে এই খেলা সরাসরি দেখানো হয়।

আর যদি অফিসিয়াল অ্যাপ এর মাধ্যমে কেউ খেলা দেখতে চান তাহলে অবশ্যই তাকে হটস্টার অ্যাপ এর মাধ্যমে দেখতে হবে। কেননা একমাত্র হটস্টার অ্যাপ এ সরাসরি এই খেলা দেখানো হয়। চাইলে একজন দর্শক টফি অ্যাপ অথবা অন্যান্য অ্যাপের মাধ্যমে খেলা দেখতে পারেন।

দিল্লি ক্যাপিটালস স্কোয়াড ২০২৪

এ প্রতিবেদনে একজন দর্শক দেখলেন লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ। এরকম আরো অন্যান্য ম্যাচের লাইভগুলো দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকার আপডেটের সঙ্গে থাকুন।

অন্যান্য প্রতিবেদন: RR vs GT Live

Exit mobile version