১৫শ কোটি বাজেটের মুভিতে অভিনয় করতে যাচ্ছে মহেশ বাবু (Mahesh Babu New Movie)

Jahid Hasan

এবার এসএসএমবি ২৯ ১৫শ কোটি বাজেটের মুভিতে অভিনয় করতে যাচ্ছে মহেশ বাবু। নিশ্চিত করা হয়েছে রাজা মৌলির প্রোডাকশন হাউজ থেকে। আসেন আমরা এ বিষয় সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো জেনে নেই।

দক্ষিণ ভারতের অন্যতম একজন সুপারস্টার নায়ক হচ্ছে মহেশ বাবু। তার প্রতিটি মুভি অনেক দুর্দান্ত সুপারহিট হচ্ছে বেশ কয়েক বছর ধরে। পূর্বে থেকে তার মুভিগুলো বেশ জনপ্রিয়তা অর্জন করলেও সম্পদের সময় অনেকটা এগিয়ে যাচ্ছে জনপ্রিয়তার দিক থেকে। সম্প্রীতির সময়ে ফেসবুকসহ বিভিন্ন ধরনের গণমাধ্যমে ভাইরাল হয়েছে তার বিষয়ে একটি তথ্য নিয়ে। এ ঘটনাটি গুজব শোনা গেলেও অবশেষে সত্যি হতে চলেছে এই কথাটি। এখন আপনাদের সামনে এই বিষয় সম্পর্কে পুরো সত্য ঘটনা রহস্য উদঘাটন করব।

মহেশ বাবু ১৫শ কোটি বাজেটের মুভিতে অভিনয় করতে যাচ্ছে

ভারতের অন্যতম একজন প্রযোজক হচ্ছে রাজা মৌলি। তার প্রতিটি মুভি দুর্দান্ত বক্স অফিসে হিট করে এবং জনপ্রিয়তা অর্জন করে। তার অন্যতম মুভি গুলো হচ্ছে আরআরআর, বাহুবলি এবং অন্যান্য সকল দুর্দান্ত মুভি। এবার তিনি ঘোষণা দিয়েছেন ১ হাজার ৫০০ কোটি রুপি বাজেটে একটি মুভি নির্মাণ করবেন। অনেকে এটি গুজব মনে করেছিলেন কিন্তু এ বিষয় সম্পর্কে নিশ্চিত করেছেন তিনি। অনেকে বলছে এর নির্মাণ ব্যয় তোলা সম্ভব হবে না। কিন্তু তার বিগত মুভি গুলোর পারফরম্যান্স দেখে বোঝা যাচ্ছে তিনি অনায়াসে এই মুভিটি হিট করতে পারবেন। এর আগে তার আরআরআর মুভি অস্কারের জন্য মনোনীত হয়েছিলেন। তবে মুভিটি অস্কার পুরস্কার না পেলেও গানের জন্য তিনি পেয়েছেন। বাহুবলী থেকে প্রচুর পরিমাণ বক্স অফিস কালেকশন হয়েছে।

তার প্রতিটি মুভির গল্প এবং পারফরম্যান্স দুর্দান্ত হয়ে থাকে। যার কারণে অনেকে ভাবছে ভারতের ইতিহাসে অন্যরকম একটি ছবি আসতে চলেছে এখন। এমনকি গোটা ভারতবর্ষে যতগুলো মুভি প্লাটফর্ম রয়েছে তার মধ্যে এই মুভিটি সর্বোচ্চ নির্মাণ করা হচ্ছে। আর এ মুভির ক্ষেত্রে মূল চরিত্রে বাছাই করা হয়েছে মহেশ বাবুকে। অর্থাৎ ১৫শ কোটি বাজেটের মুভিতে অভিনয় করতে চাচ্ছে মহেশ বাবু। দক্ষিণ ভারতের সেরা অভিনেতা তালিকাদের মধ্যেও তার স্থান জায়গা দখল করে নিয়েছে। যে মুভিটি তৈরি করা হচ্ছে তার নাম দেওয়া হয়েছে এসএসএমবি২৯। মধ্যে ওয়ার্কশপের কাজ তৈরি করা শুরু করে দিয়েছে এবং খুব শীঘ্রই এর সঠিক তৈরি হবে। মোট তিনটি দেশে এর শুটিংয়ের কার্যক্রম চলমান থাকবে। অন্যদিকে মহেশ বাবু তিন মাস যাবত নিজেকে প্রস্তুত করে নিচ্ছেন।

আরো পড়ুন: মুভির সকল রেকর্ড ভেঙে দিতে যাচ্ছে সালার

Share This Article