এশিয়া কাপে ফিরছেন না মুশফিকুর রহিমের

এশিয়া কাপে ফিরছেন না মুশফিকুর রহিম এটাই জানিয়েছেন তিনি গণমাধ্যম এবং এশিয়া কাপ আয়োজকদের। কেন থাকছেন না তিনি এশিয়া কাপে এবং ফেরার সম্ভাবনা আছে কিনা এই বিষয়েই আজকের আমাদের এই আলোচনা।

9 সেপ্টেম্বর মুশফিকুর রহিম ঢাকায় ফিরে আসেন এশিয়া কাপ খেলে। কিন্তু ঢাকায় আসার পর তার 15 সেপ্টেম্বরের মধ্যে শ্রীলংকা থাকার কথা। আর তিনি যথাসময়ে উপস্থিত থাকবেন বাংলাদেশ বনাম ভারত ম্যাচে। কারণ এটি হচ্ছে সেমিফাইনাল ম্যাচ যেখানে নির্ভর করছে বাংলাদেশের এশিয়া কাপ ফাইনাল। এখানে ভারতকে ব্যাপক রানে হারাতে পারে তাহলে সুনিশ্চিত বাংলাদেশ ফাইনাল ম্যাচ খেলতে পারবে।

সাকিব আল হাসান হঠাৎ করে দেশে ফিরে যান। ক্যাপ্টেন্সি নিয়ে ওঠে নানা ধরনের প্রশ্ন এবং আলোচনা সমালোচনা। সে এখনো শ্রীলঙ্কাতে ফেরেনি কখন ফিরবে সেটাও জানা যাচ্ছে না। এদিকে পরপর সবগুলোতে ম্যাচ হেরে দিশেহারা অন্যান্য খেলোয়াড়রা। মনোবল জোগাতে ক্যাপ্টেন অনুপস্থিত থাকলে সেটা সবারই অতৃপ্তির।

এশিয়া কাপে ফিরছেন না মুশফিকুর রহিমের

একদিকে ক্যাপ্টেন্সির এত অবহেলা বাংলাদেশের ক্রিকেট টিমকে কতদূর নিয়ে যেতে পারবে সেটি দেখার অপেক্ষায় বাংলাদেশ টাইগার ভক্তরা। অন্যদিকে দিকে বাংলাদেশের দুর্দান্ত ব্যাটসম্যান এবং উইকেট কিপার হচ্ছে মুশফিক। দুর্দান্ত ব্যাটিংয়ের মাধ্যমে ঘায়েল করে দেয় সকল বোলারদের। তার স্ত্রী সন্তান প্রসব দেওয়ার কারণে ফিরে আসেন বাংলাদেশে। তিনি একজন কন্যা সন্তানের বাবা হন। এ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এই দক্ষ খেলোয়াড়। ফ্যানরা সহ যাবতীয় ক্রিকেট বিশ্ব তাকে অভিনন্দন জানিয়েছেন।

বলেছিলেন ১৫ই সেপ্টেম্বরের পূর্বে তিনি শ্রীলঙ্কাতে অবস্থান করবেন এবং বাংলাদেশ ভারত ম্যাচে খেলবেন। কিন্তু বর্তমান সময় পর্যন্ত তার স্ত্রীর সুস্থ না হওয়ার কারণে তিনি এখানে যেতে পারছেন না। এই সংবাদ নিশ্চিত করেছে সংবাদ মাধ্যমে এবং এশিয়া কাপ আয়োজকদের কাছে। তার পরিবর্তেকে থাকবে সে নিয়ে চলছে আলোচনা এবং সমালোচনা উভয়। এখন কোন পর্যন্ত যেতে পারে বাংলাদেশ ক্রিকেট টিম সেটি দেখার অপেক্ষায়।

এশিয়া কাপে ফিরছেন না মুশফিকুর রহিম তার পরিবর্তে ‌কে থাকছে সেটি জানতে আমাদের সঙ্গে থাকুন। আজকের পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা দেখার জন্য আমাদের সঙ্গে থাকুন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *