Fazar News

নগদ ব্যালেন্স চেক করার নিয়ম, Nagad Balance Check

নগদ ব্যালেন্স চেক করার নিয়ম, Nagad Balance Check

এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে নগদ ব্যালেন্স চেক করার নিয়ম সম্পর্কে। কিভাবে খুব সহজে বিকাশ দেখবেন তা জানতে হলে অবশ্যই প্রতিবেদন শেষ পর্যন্ত পূরণ এবং দেখে নিন।

বর্তমানে মোবাইল ব্যাংকিংদের মধ্যে চলছে প্রচুর পরিমাণ কম্পিটিশন। বিভিন্ন অফার এবং বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে একে অপরের বিপক্ষে ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে ব্যবহারকারী। বিশেষ করে নগদ এবং বিকাশের ব্যবহারকারী সবচেয়ে বেশি এমনকি তাদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা ও বেশি। বলা হচ্ছে তাদের গ্রাহকের সংখ্যা প্রায় 8 লক্ষেরও বেশি। কিন্তু এর মাঝে অনেকে জানে না কিভাবে ব্যালেন্স চেক করতে হয় অথবা অন্যান্য বিষয়। যদি আপনি এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়েন তাহলে জানতে পারবেন কিভাবে নিজে নিজেই এ বিষয়টি দেখতে পারবেন তা। আসুন এখন আমরা সেই বিষয়টি দেখে নেই নিচে থেকে।

নগদ ব্যালেন্স চেক করার নিয়ম

নগদের টাকা সাধারণত দুই ভাবে দেখা যায়। একটি হচ্ছে ডায়াল কোডের মাধ্যমে আরেকটি হচ্ছে মোবাইল অ্যাপসের মাধ্যমে। যারা ডায়াল কোডের মাধ্যমে দেখতে চান তারা নিচে ধাপগুলো অনুসরণ করুন এবং দেখে নিন।

অ্যাপের মাধ্যমে নগদ ব্যালেন্স চেক করার নিয়ম

এজন্য প্রথমে অ্যাপটি ডাউনলোড করতে হবে। প্লে স্টোর থেকে সরাসরি একজন ব্যবহারকারী অ্যাপটি ডাউনলোড করবেন তারপর সেখানে নগদ একটি ইন্সটল করতে হবে। আর সেখানে লগইন করতে হবে নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে নগদ একাউন্ট। এবার অ্যাপ এ প্রবেশ করলে দেখা যাবে ব্যালেন্স নামের একটি অপশন। আর এই অপশনে প্রবেশ করলেই একদম সহজে ব্যালেন্স চেক করতে পারবেন।

বিকাশে আবার নগদ সম্পর্কে আরো আপডেট তথ্যগুলো জানতে হলে আমাদের সঙ্গে থাকুন। কারণ এখানে সকল ধরনের মোবাইল ব্যাংকিং সংক্রান্ত তথ্য এবং আপডেট দেওয়া হয়।

অন্যান্য প্রতিবেদন: Bkash Balance Check

Exit mobile version