নিউজিল্যান্ড বনাম শ্রীলংকা লাইভ | New বনাম Sri লাইভ

আপনারা আজকে দেখবেন নিউজিল্যান্ড বনাম শ্রীলংকা লাইভ। খেলা যারা মিস করবেন তারা আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের বড় একটি ম্যাচ উপভোগ করা থেকে বিরত থাকবেন। তাহলে New বনাম Sri দেখার জন্য আমাদের আর্টিকেল শেষ পর্যন্ত পড়ুন।

আজকের জমে উঠবে এই দুই দেশের খেলা। শ্রীলংকা প্রথম থেকে ভালই পারফরম্যান্স দেখাতে পারলেও শেষের দিকে অনেক দেশে ভেঙে পড়েছে। ঠিক তেমনটাই ঘটেছে নিউজিল্যান্ডের কাছে। তারা প্রায় সবগুলো মেসেজ জয়লাভ করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থান দখল করে রেখেছিল। তাদের পয়েন্ট টেবিল থেকে এক ধাপ পিছে যেতে হয়েছে অস্ট্রেলিয়া এর পারমেসের কারণে। দুর্দান্তভাবে পারফরম্যান্স করেছে এই অস্ট্রেলিয়া ক্রিকেট টিমরা। বিশ্বাস করে আফগানিস্তানের সাথে যে ম্যাচটি হয়েছিল সেটি ইতিহাস করে দিয়েছে ক্রিকেট বিশ্বের কাছে। ম্যাক্সওয়েলের ডাবল সেঞ্চুরি জিতে দিয়েছে অস্ট্রেলিয়াকে এবং পয়েন্ট টেবিলে এগিয়ে নিয়েছে এবং সেমিফাইনালের পথে তারা রয়েছে। নিউজিল্যান্ড যদি সেমিফাইনাল খেলতে চায় তাহলে অবশ্যই আজকের ম্যাচে জয় লাভ করতে হবে। চ্যাম্পিয়ন ক্রিকেট লিগ যদি খেলতে চায় সেক্ষেত্রে অবশ্যই জয় আনতে হবে এই শ্রীলংকার।

বিশ্বকাপ নিউজিল্যান্ড বনাম শ্রীলংকা লাইভ

অর্থাৎ শ্রীলংকা এবং নিউজিল্যান্ডের কাছে অত্যান্ত গুরুত্বপূর্ণ আজকের এই ম্যাচটি। আজকের খেলাতে দুই দলের অবশ্যই দুই দলের অনেক ভালো পারফরম্যান্স করতে হবে। সুতরাং আজকের এই খেলাটি অত্যন্ত উত্তেজনাময় এবং হাড্ডাহাটিভাবে অনুষ্ঠিত হবে। যদি আজকের এই ম্যাচ দেখতে চান তাহলে অবশ্যই আমাদের আর্টিকেল পড়ে এই খেলা লাইভ এবং সরাসরি দেখে নেবেন। আপনাদের কোন খেলা মিস না যায় এবং সরাসরি আমাদের এই আর্টিকেল থেকে সরাসরি দেখতে পারেন। জানতে পারবেন ক্রিকেট বিশ্লেষণ সম্পর্কে গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো।

টফি অ্যাপের মাধ্যমে লাইভ খেলা দেখার নিয়ম

আপনাদের যদি একটি অ্যান্ড্রয়েড ফোন থাকে তাহলে আপনারা টফি অ্যাপ এর মাধ্যমে এই লাইভ খেলা সরাসরি দেখতে পারবেন। এইজন্য প্রথমে আপনাকে প্রবেশ করতে হবে প্লে স্টোরে। সেখানে গিয়ে সার্চ করুন টফি অ্যাপ। এটি লিখে সার্চ করলে প্রথমেই আসবে বাংলালিংকের এই অ্যাপটি। সেখানে গেলে দেখতে পারবেন লাইভ স্পোর্টস নামের একটি অপশন। এই অপশনে প্রবেশ করলে দেখতে পারবেন আজকের নিউজিল্যান্ড বনাম শ্রীলংকা লাইভ। তবে এখানে যদি আপনি খেলা দেখতে চান কোন ধরনের ফি দিতে হবে না। আপনারা মাই জিপি অ্যাপের মাধ্যমে লাইভ স্কোর গুলো দেখতে পারবেন।

শ্রীলংকা নিউজিল্যান্ড খেলার সমীকরণ

বর্তমান সময় পর্যন্ত ইতিপূর্বে যতগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে নিউজিল্যান্ড জয় লাভ করেছে বেশি। আবার যদি আমরা বর্তমান ওয়ার্ল্ড কাপ হিসাব করি সেক্ষেত্রেও নিউজিল্যান্ডের জয়ের হার বেশি। তবে এবারের ক্রিকেট বিশ্বকাপের প্রথম মুখোমুখি হচ্ছে এই নিউজিল্যান্ড এবং শ্রীলংকা। তবে কখন কোন দল ভালো খেলা এবং কোন দল মন্দ খেলায় সেটি বলা সম্ভব নয়। এটি নির্ভর করে ঐদিন কারা পারফরম্যান্স ভালো করছে সেটির উপর। আসুন আমরা এখন এই খেলার লাইভ স্কোরটি দেখি নেই।

শ্রীলংকা বনাম নিউজিল্যান্ড লাইভ

আপনারা আজকে দেখলেন নিউজিল্যান্ড বনাম শ্রীলংকা লাইভ সরাসরি। এরকম আরো অন্যান্য ক্রিকেট খেলা লাইভ দেখার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন। আমাদের ওয়েবসাইটে নিয়মিত এই লাইভ সরাসরি সম্প্রচার করা হয়ে থাকে।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *