১৮ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচি প্রকাশ ২০২৪

১৮ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা ছিল আগামী ৮ ও ৯ মার্চ তবে কারনবশত সেই সময় সূচি পরিবর্তন করে নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে।

১৮ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা আগামী ১৫ এবং ১৬ মার্চ হতে পারে আপনারা যারা ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা দিবেন সবার জন্য এই পোস্ট টি অত্যন্ত গুরুত্বপূর্ণ কেননা ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচি ছিল ৮ ও ৯ মার্চ সেটা পরিবর্তন করে বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ জানিয়েছে ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা হতে পারে আগামী ১৫ ও ১৬ মার্চ। শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা হয় প্রথমে স্কুল পর্যায়ে এবং স্কুল পর্যায়ে -২ তারপর পরের দিন কলেজ পর্যায়ের পরীক্ষা।

প্রিয় শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রার্থী গন সবাই নিশ্চই জানেন যে শিক্ষক নিবন্ধন পরীক্ষা ও হয় তিনটি ধাপে প্রথম ধাপে হয় শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা, দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষা আর তৃতীয় ধাপে হয় ভাইভা পরীক্ষা তবে প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হলে লিখিত পরীক্ষার জন্য সুযোগ পাবেন আবার লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর আপনাকে ভাইভা পরীক্ষার জন্য সু্যোগ দেয়া হয় তারপর তিনটি ধাপে পাশ করার পর আপনি শিক্ষক নিবন্ধন পরীক্ষার সনদ পাবেন তারপর সেই সনদ অনুযায়ী গনবিজ্ঞপ্তিতে আবেদন করার পর সুপারিশ প্রাপ্ত হবেন এইভাবে শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রক্রিয়া হয় নিয়োগ পাওয়ার জন্য। ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সম্ভাব্য তারিখ ১৫ এবং ১৬ মার্চ সবার জন্য রইল শুভ কামনা সবার পরীক্ষা যেন অনেক ভালো হয়।

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *