প্রাথমিক শিক্ষক প্রথম ধাপের নিয়োগ পরীক্ষা ২৪ নভেম্বর নাও হতে পারে

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের এ মাসের ২৪ নভেম্বর হওয়ার কথা তবে এটা ২৪ নভেম্বর নাও হতে পারে এ নিয়ে এ পোষ্টটিতে বিস্তারিত আলোচনা করলাম।

দেশ তথা সমাজ থেকে বেকারত্ব দূর করতে অন্যতম একটি মাধ্যম চাকরি আর প্রাথমিক শিক্ষক হওয়া বা প্রাইমারির চাকরি একটি সরকারি চাকরি প্রায় সোনার হরিণ এর মতো। তো আসা যাক আসল বিষয়ে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী ২৪ নভেম্বর শুরু হওয়ার কথা কিন্তু কেন হচ্ছে না বা নাও হতে পারে ২৪ নভেম্বর এ নিয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মতে দেশের যে পরিস্থিতি প্রতিদিন হরতাল অবরোধ এরূপ অবস্থা বিরাজ করলে আগামী ২৪ নভেম্বর প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা নাও হতে পারে তবে ভয়ের কিছু নাই প্রস্তুতি সঠিক ভাবে চলুক ভালো প্রস্তুতি নিলে তো আর খারাপ নয় বরং পড়াটা চালিয়ে গেলে অনেক ভালো আজ হচ্ছে না কাল তো হবেই অবশ্যই পরীক্ষা একদিন তো নেয়া হবে তাই প্রার্থীদের কোন ধরনের ভয়ের কারন নেই বরং preparation টি চালিয়ে যাওয়া ভালো।

Also Read: 18 তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সময়সূচি

লাগাতার অবরোধ হরতাল চলছে বিশেষ করে সরকারি ছুটির দিনে নিয়োগ পরীক্ষা নেয়া হয় কিন্তু দেখা যাচ্ছে এসব সরকারি ছুটির দিনে হরতাল বা অবরোধ রয়েছে তো হরতাল অবরোধ থাকলে কিভাবে পরীক্ষা নেয়া হবে এ বিষয়ে সিদ্ধান্ত নিতে পারছে না প্রাথমিক শিক্ষা অধিদপ্তর তাদের মতে যদি হরতাল বা অবরোধ থাকে তাহলে আগামী ২৪ নভেম্বর প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের নাও হতে পারে আরেকটি বিষয় হচ্ছে পরীক্ষা না হলে কি হবে আজ হলো না একদিন তো হবে তাই সঠিক প্রস্তুতি নিতে অবহেলা করবেননা সঠিক প্রস্তুতি আপনাকে সঠিক গন্তব্যে পৌঁছাতে সাহায্য করবে। এই ছিল আপনাদের জন্য আজকের গুরুত্বপূর্ণ আপডেট যদি কোন ভুল থাকে তাহলে কমেন্টে জানাবেন।

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *