Fazar News

বেসরকারি শিক্ষকদের সুখবর ৫ অক্টোবর

বেসরকারি শিক্ষকদের সুখবর ৫ অক্টোবর

বেসরকারি শিক্ষকদের সুখবর ৫ অক্টোবর

বেসরকারি শিক্ষকদের জন্য হয়তো নিয়ে আসবে বিশাল সুখবর আগামী ৫ অক্টোবর কেননা ৫ ই অক্টোবর ” বিশ্ব শিক্ষক দিবস এই দিবসে জানাই শ্রদ্ধা ও আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ। শিক্ষকরা জাতি গড়ার কারিগর উনাদের অক্লান্ত পরিশ্রম আমাদের সন্তানরা সঠিক পথের দিশারী হয়। আজকের পোষ্টটিতে বেসরকারি শিক্ষকদের সুখবর টি কি তা তুলে ধরলাম।

৫ ই অক্টোবর বেসরকারি শিক্ষকদের সুখবর এর অপেক্ষার প্রহর কাটবে হয়তো

“৫ ই অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস” এই চিরস্মরনীয় বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকদের জন্য বিশাল সুখবর নিয়ে আসতে পারে তবে বেসরকারি শিক্ষকদের জন্য বিশেষ করে কেননা প্রতিবছর এর ন্যায় এ দিবস টি পালিত হলেও এ বছর ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে আসছে বেসরকারি শিক্ষকদের জন্য। কারন ১১ জুলাই থেকে ১ আগষ্ট পর্যন্ত প্রায় ২১ দিন বেসরকারি শিক্ষকরা আন্দোলন করেছিলেন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ এর দাবিতে তবে সরকারের পক্ষ থেকে জাতীয়করণ এখন প্রায় জটিল হয়ে দাঁড়াবে এবং এটি করতে হলে অনেক সময়ের প্রয়োজন তাই বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ এর আদলে বেসরকারি শিক্ষকদের জন্য বিশেষ কিছু সুযোগ সুবিধা দেয়ার আশ্বাস দিয়েছেন সরকার আর এই আশ্বাস ই হলো বেসরকারি শিক্ষকদের জন্য বিশাল সুখবর।

” ৫ ই অক্টোবর শিক্ষক দিবসে বেতন বৃদ্ধি ভাতা শতভাগ উৎসব ভাতা , চিকিৎসা ভাতা ও বাড়ি ভাড়া সহ বিভিন্ন সুযোগ সুবিধা পাবেন বেসরকারি শিক্ষকদের আশ্বাস ও বিশ্বাস। আমাদের ব্লগের পক্ষ থেকে ও কামনা রইল আমাদের শিক্ষকরা যেন এই বিশাল সুখবর টি পান ৫ ইং অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে। কোন ভুল থাকলে কমেন্টে জানাবেন।

You can Read: ৪৫ তম বিসিএসের লিখিত পরীক্ষার সিলেবাস

Exit mobile version