Oppo F25 নিয়ে আসছে সকল আধুনিক ফিচার

খুব শীঘ্রই অফিশিয়াল ভাবে রিলিজ হতে যাচ্ছে Oppo F25 Pro. বাংলাদেশসহ ভারতে একসঙ্গে রিলিজ করা হবে অপ্পো এই মোবাইলটি। যারা এই মোবাইল কিনতে চান তারা অবশ্যই কেনার পূর্বে নিজের স্পেসিফিকেশন গুলো দেখে নেবেন।

সারা বিশ্বজুড়ে যতগুলো মোবাইল ব্র্যান্ড রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে অপ্পো। দিন যাচ্ছে এই ব্র্যান্ডের মোবাইল গুলো তত বৃদ্ধি পাচ্ছে জনপ্রিয়তার ক্ষেত্রে। প্রত্যেকবার দারুন দারুন মোবাইল ফিচার নিয়ে হাজির হয় তারা। আর প্রত্যেক বারের মতো ২০২৪ সালের দারুন একটি চমক নিয়ে হাজির হয়েছে। চলুন তাহলে আজকে আমরা কথা না বাড়িয়ে চলে যাই আলোচনামূলক প্রসঙ্গে এবং দেখে নেই এই মোবাইলের সকল দুর্দান্ত ফিচারগুলো সম্পর্কে।

Oppo F25 Pro Price In Bangladesh

বাংলাদেশে এ মোবাইলটি এখনো রিলিজ হয়নি তবে ধারণা করা হচ্ছে এর আনুমানিক দাম হতে পারে প্রায় ৩২ হাজার টাকা থেকে ৩৫ হাজার টাকার পর্যন্ত ‌।

তবে যাই হোক এই বাজেটের মধ্যে যদি মোবাইল কিনতে চান তাহলে অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। চলুন তাহলে এখন আমরা দেখে নেই এই বাজেটের মোবাইলে কি কি দেওয়া হচ্ছে এবং কি কি কনফিগারেশন রয়েছে সে বিষয়টি। আগামী 29 ফেব্রুয়ারি অফিশিয়াল ভাবে রিলিজ পাওয়া যাবে এই মোবাইলটি। এই মোবাইলের হার্ডওয়্যার পারফরমেন্স অত্যন্ত শক্তিশালী কারণ এখানে দেওয়া হয়েছে ৮ জিবি রেম। অন্যদিকে ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর। যা মোবাইলকে করেছে আরো বেশি শক্তিশালী এবং গেমিং পারফরম্যান্স করে তুলেছে আরো আধুনিক।

এছাড়াও এখানে ব্যবহার করা হয়েছে ৬৪ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরা। ব্র্যান্ডের ক্যামেরাগুলো সাধারণত দুর্দান্ত হয়ে থাকে তার মধ্যে সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল যার কারণে দুর্দান্তভাবে ছবি তুলতে পারবে একজন মোবাইল ব্যবহারকারী। এখানে ব্যবহার করা হয়েছে ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ। তাই নয় দীর্ঘ সময় পর্যন্ত এই মোবাইলটি ব্যবহার করার জন্য দেয়া হয়েছে 5000 এম এইচ এর শক্তিশালী ব্যাটারি। যার মাধ্যমে একজন ব্যক্তি একবার চার্জে দিয়ে অনেক সময় পর্যন্ত মোবাইল ব্যবহার করতে পারবেন।

Oppo F25 Pro Price ছাড়াও আরো অন্যান্য ব্র্যান্ডের মোবাইলের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে জানতে হলে আমাদের মোবাইল ক্যাটাগরি দেখবেন। সকল বাজেটের সেরা মোবাইলগুলো তুলে ধরা হয়ে থাকে।

অন্যান্য প্রতিবেদন:ECNO Mobile কোম্পানির স্মার্টফোন Tecno Pop 8

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *