Fazar News

অপ্পো আল্ট্রা নতুন ভার্সন OPPO Find X7 Ultra Price in Bangladesh

OPPO Find X7 Ultra Price in Bangladesh

এবার অপ্পো আল্ট্রা নতুন একটি ভার্সন মার্কেটে হাজির হয়েছে। আর সেই বিষয় নিয়ে আজকে হাজির হয়েছি আমরা OPPO Find X7 Ultra Price in Bangladesh সম্পর্কে। এখন আমরা এই মডেলের মোবাইলের যাবতীয় তথ্যগুলো জানবো।

যারা ক্যামেরা ফোন কিনতে আগ্রহে তাদের কাছে পছন্দের একটি ফোন হচ্ছে অপ্পো ফোন। বহু আগে থেকেই মোবাইলের জনপ্রিয়তা চলে আসছে আমাদের সহ সারা বিশ্ব জুড়ে মোবাইল ব্যবহারকারীদের কাছে। সাম্প্রতিক সময়ে এর ব্যবহার পৃথিবীতে আরো কয়েকগুণ বেশি। সাম্প্রতিক সময়ে আরো নতুন কিছু মোবাইলের মডেল হাজির হচ্ছে। এই মডেল এ দেওয়া হয়েছে দুর্দান্ত ক্যামেরাসহ আধুনিকসহ‌ ক্যামেরা এবং টেকনোলজি সিস্টেম। প্রথমে একজন মোবাইল ব্যবহারকার ী এখন প্রজন্মের সকল ফিচাগুলো উপভোগ করতে পারবেন। চলুন এখান থেকে আমরা এই ফিচার সম্পর্কে দেখে নেই অর্থাৎ কি কি দেওয়া হচ্ছে এই মোবাইলে।

OPPO Find X7 Ultra Price in Bangladesh 85,990 Tk

এখানে যে দামটি উল্লেখ করা হয়েছে এটি হচ্ছে সম্ভাব্য দাম। কারণ মোবাইলটি এখনো রিলিজ করা হয়নি যার কারণে দামটি সম্পর্কে সঠিক তথ্য দেওয়া সম্ভব হচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে এর মূল্য এর মধ্যে হতে পারে। সকল বিষয়গুলো ঠিক থাকলে আগামী অক্টোবর মাসে এই মোবাইলটি অফিসিয়াল ভাবে রিলিজ করা হবে।

Hardware Performance

একটি মোবাইল কতটা ভালো পারফরমেন্স দেবে তার নির্ভর করে সে মোবাইলের হার্ডওয়ারের উপর। একটি মোবাইলের হার্ডওয়ার যত বেশি শক্তিশালী হবে তত ভালো পারফরম্যান্স হবে ব্যবহার করে একজন ব্যবহারকারী। নিচে থেকে এই পারফরম্যান্স দেখে নেই কি কি দেওয়া হচ্ছে।

Camera Feature

oppo মোবাইল সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে তাদের ক্যামেরা এবং এ ফিচারগুলো নিয়ে। এই মোবাইলে ব্যবহার করা হয়েছে অনেক আকর্ষণীয় ফিচারগুলো।

ব্যাটারি এবং অন্যান্য

এই মোবাইলে ব্যবহার করা হয়েছে OPPO Find X7 Ultra 5G. অর্থাৎ যারা পঞ্চম প্রজন্মের ইন্টারনেট গতি উপভোগ করতে চাচ্ছেন তারা অবশ্যই এটি নিতে পারেন। এছাড়া ব্যবহার করা হয়েছে ৫০০০ এমএইচ এর শক্তিশালী ব্যাটারি। আকর্ষণীয় ব্যাপার হচ্ছে এখানে ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম রয়েছে।

OPPO Find X7 Ultra ছাড়াও আরো অন্যান্য মডেলের মোবাইল সম্পর্কে জানতে হলে আমাদের পত্রিকা পড়ুন। কারণ আমাদের পত্রিকায় তুলে ধরা হয়ে থাকে সকল আপডেট মোবাইলের ফিচারগুলো সম্পর্কে।

অন্যান্য প্রতিবেদন- Symphony Innova 20 Specification

Exit mobile version