Fazar News

অপ্পো নতুন মোবাইল, OPPO Find X7 Ultra‌ specification

অপ্পো নতুন মোবাইল, OPPO Find X7 Ultra‌ specification

খুব শীঘ্রই অপ্পো নতুন একটি স্টাইলিশ মোবাইল নিয়ে হাজির হচ্ছে। এই মোবাইলটির মডেল হচ্ছে PPO Find X7 Ultra‌ Ultra. এখানে তুলে ধরা হবে এই মোবাইলের স্পেসিফিকেশন এবং অন্যান্য খুটিনাটি বিষয়গুলো। অর্থাৎ পাঠকরা জানতে পারবেন কেন এই মোবাইলটি বেশি কেনা জরুরী এবং অন্যান্য প্রয়োজনে বিষয়গুলো।

সারা বাংলাদেশ জুড়ে এবং আন্তর্জাতিক বিশ্বের সকল জায়গায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে অপ্পো মোবাইল কোম্পানি। বিশেষ করে এদের ক্যামেরা ফিচার অত্যন্ত উন্নত মানের হওয়ার কারণে এ মোবাইলের চাহিদা সবচেয়ে বেশি রয়েছে। সেই কয়েক যুগ আগে থেকে এই মোবাইলটি সার্ভিস দিয়ে আসছে সাধারণ ব্যবহারকারীদের। ৫০০০ টাকা থেকে শুরু করে প্রায় কয়েক লক্ষ টাকার পর্যন্ত মোবাইল রয়েছে এই ব্র্যান্ডের। যারা দুর্দান্ত সকল মোবাইল গুলো ব্যবহার করতে চান এই ব্র্যান্ডের দ্বারা অবশ্যই আমাদের এই মডেলটি দেখতে পারেন। কেননা আগামী কয়েকদিনের মধ্যে এ মোবাইলটি অফিসিয়াল ভাবে রিলিজ হতে যাচ্ছে। আর অপ্পো ব্যবহারকারীরা নতুন একটি মোবাইলের রিলিজের জন্য অপেক্ষা করে দীর্ঘ সময় ধরে। তাদের জন্যই রয়েছে আজকের এই বিশাল উপহার।

OPPO Find X7 Ultra‌ specification

এখন আমরা জানবো কি কি স্পেসিফিকেশন প্রয়োজন সে বিষয় সম্পর্কে। চলুন দেখেনি বিভিন্ন স্পেসিফিকেশন এবং অন্যান্য তথ্যগুলো।

হার্ডওয়ার পারফরমেন্স

মোবাইলের হাটকে বলা হয় এই হার্ডওয়ারকে। এটি যত শক্তিশালী হবে মোবাইল তত ভালো পারফরম্যান্স পাবে একজন ব্যবহারকারী। চলুন এখন এই পারফরমেন্স দেখে নেই কি কি যুক্ত রয়েছে।

ক্যামেরা

একটি ভালো মানের মোবাইলে অবশ্যই তার ক্যামেরা ভালো থাকতে হবে এটি সবাই চায়। বর্তমান সময় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের যুগ এবং অনলাইন থেকে প্রচুর মানুষ অর্থাৎ করছে। সে ক্ষেত্রে কনটেন্ট তৈরি করতে অথবা নিজের ছবি তুলতে অবশ্যই ভালো একটি ক্যামেরার প্রয়োজন হয়ে থাকে। অন্যদিকে অপ্পো ফোন ক্যামেরার জন্যই বেশি বিখ্যাত।

অন্যান্য কনফিগারেশন

এ মোবাইলটির আরো অন্যান্য বিশেষত্ব আছে। এখন আমরা নিচে থেকে সে সকল বিশেষত্ব সম্পর্কে জানব।

আপনি যদি OPPO Find X7 Ultra‌ Price জানতে চান তাহলে এর মূল্য হচ্ছে বাংলাদেশি টাকায় প্রায় 95000 টাকা। আরো অন্যান্য ফ্রেন্ডের এবং অন্যান্য মোবাইলের স্পেসিফিকেশন জানতে হলে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন।

অন্যান্য প্রতিবেদন: Infinix Note 40 Pro‌ Specification

Exit mobile version